ওয়েবডেস্ক: ব্যাপারটা আর খুব একটা হালকা জায়গায় আটকে নেই! বোধ হয়! রকম-সকম দেখে তো অন্তত তাই মালুম হচ্ছে!

abhishek bachchan

আসলে অনেক দিন হয়ে গেল ঐশ্বর্য রাই বচ্চন আর অভিষেক বচ্চনের মধ্যে একটা মনোমালিন্য চলছে তো চলছেই! যে কোনো দম্পতির মধ্যেই ঝগড়া হয়েই থাকে, সে নতুন কিছু নয়। কিন্তু অভিষেক যে ভাবে প্রকাশ্যে দুর্ব্যবহার করতে শুরু করেছেন স্ত্রীর সঙ্গে, সোশ্যাল মিডিয়াতেও ক্রমাগত বিদ্রুপ করে চলেছেন তাঁকে নিয়ে, তা চিন্তার কারণ হয়েছে বইকি!

অন্য দিকে, ঐশ্বর্যও সেই সবের জুতসই জবাব দিয়েই চলেছেন। তবে বুদ্ধিমতী তিনি, সরবে কিছু করছেন না। এর আগে কানের চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় স্বামীর সঙ্গে হাঁটলেও এ বারের ঝগড়ার পরে শুধু মেয়েকে নিয়ে হেঁটেছেন, জানিয়েছেন এখন থেকে পরিবারকে কম সময় দিয়ে নিজের কেরিয়ারের যত্ন নেবেন। এ ছাড়া আমরা তো দেখেছিই দিন কয়েক আগে- কী ভাবে অভিষেকের অপছন্দের খাবারই নিজে হাতে রেঁধে বেড়ে দিচ্ছেন পাতে!

এই শেষ ব্যাপারটা নিয়েই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন জুনিয়র বচ্চন। একটি টুইটার পোস্টে অভিযোগ করেছিলেন ব্রকোলি নিয়ে। এই গ্রিন ভেজেটেবলটির গুণ যতই থাক না কেন, অনেকেরই জিভে তা খুব একটা সুস্বাদু ঠেকে না। সেই দলেই পড়েন জুনিয়র বচ্চনও। “কেন? কেন লোকে এ রকম একটা কাজ করবে? কেন? মানে আমি বলতে চাইছি, আদৌ কি কেউ ব্রকোলি পছন্দ করে”, বেশ উত্তেজিত হয়েই লিখে পোস্ট করেছিলেন অভিষেক টুইটারে।

তার পরেই সরাসরি ঐশ্বর্য রাই বচ্চনের নিন্দামন্দয় সরব হয়েছিলেন। এই পোস্টের কিছু পরে আরেকটি পোস্টে শেয়ার করেছিলেন একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে একটি সুস্বাদু খাবার। আদতে তা টমেটো আর ব্রকোলি সহযোগে তৈরি করা কুইনোয়া সালাদ! যা ঐশ্বর্য নিজে হাতে রেঁধে খেতে দিয়েছিলেন স্বামীকে। আর তাতেই ধৈর্যের বাঁধ ভেঙেছিল অভিষেকের। টুইটে স্পষ্ট দাবি করেছিলেন তিনি, ঐশ্বর্য জেনে-বুঝে এটা করেছেন! তিনি নিশ্চয়ই তাঁর আগের টুইটটি দেখেছেন, সেই জন্যই মুখে তোলা না যায়, এমন খাবারই বেড়ে দিয়েছেন পাতে!

দেখা গেল, বলিউডও ব্যাপারটাকে হালকা ভাবে নিতে পারছে না! ঘটনার পরেই অভিষেকের প্রথম টুইটটির প্রত্যুত্তর দিয়েছেন দীপিকা পাড়ুকোন। জানিয়েছেন, তিনি নিজে ব্রকোলি খুবই পছন্দ করেন! আভিজাত্য অক্ষুণ্ণ রেখে এটুকুতেই যা বোঝাবার, বুঝিয়ে দিয়েছেন দীপিকা!

aishwaraya rai bachchan and abhishek bachchan

আর বলিউড অপেক্ষা করছে কলহের পরের ধাপের জন্য!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here