ওয়েবডেস্ক: এক দিকে রণবীর সিং আনন্দে ডগোমগো! শোনা যাচ্ছে, বলিউডের ঘনিষ্ঠ বন্ধুদের কাছে নায়ক না কি ফলাও করে বলে বেড়াচ্ছেন বছর শেষের মুখের আসন্ন বিয়ের কথা!

ranveer singh

অন্য দিকে, কান পাতলেই শোনা যাচ্ছে বলিউডের আনাচে এবং কানাচে, নায়কের পরিবারের সবাই তো বটেই, এমনকী সিংদের আত্মীয়রাও উঠে-পড়ে লেগেছেন হবু বউমার পিছনে! নায়িকার সব অতীত, থুড়ি প্রাক্তন রণবীর কাপুরের নামের আদ্যক্ষর লেখা ঘাড়ের ট্যাটু মুছিয়ে, লক্ষ্মীকে ঘরে তুলতে!

deepika padukone

তার জেরেই কি বিয়ের তোড়জোড় যখন চলছে জোর কদমে, তখন বাড়ি থেকে পালিয়ে গেলেন দীপিকা পাড়ুকোন?

deepika padukone

নায়িকার বন্ধুদের দাবি, শ্বশুরবাড়ির জবরদস্তি নিয়ে হালফিলে একটু মানসিক অশান্তি আর তার পাশাপাশি বিয়েটা নিয়ে দোটানায় আছেন ঠিকই দীপিকা! কিন্তু সেটা অন্তত এখনই তাঁর বাড়ি ছাড়ার কারণ নয়!

deepika padukone

মনে আছে, খবর এসেছিল দিন কয়েক আগেই, মুম্বইয়ের ওরলির যে অ্যাপার্টমেন্টে থাকেন নায়িকা, সেখানে আগুন লেগেছে?

deepika padukone

সে খবর রটার পরে দীপিকা নিজেই টুইট মারফত জানিয়েছিলেন সবাইকে- তিনি রয়েছেন বহাল তবিয়তেই! আগুন তাঁর চুলের ডগাটিও ছুঁতে পারেনি! অবশ্য পারবেই বা কী করে! দুর্ঘটনার সময়ে নায়িকা তো আর বাড়িতে ছিলেন না!

deepika padukone

কিন্তু এই অগ্নিকাণ্ডই তাঁর গৃহদাহের কারণ তো বটে! যার জেরে এখন বাড়িতে ঢোকা বন্ধ নায়িকার! তাও আবার হপ্তা দুয়েকের জন্য তো বটেই! চাই কী আরও দিন কয়েক বেশিই!

deepika padukone

আসলে মুম্বইয়ের দমকল বাহিনি তাদের কাজ সেরে ফেলেছে ঠিক কথা! কিন্তু এখনও অ্যাপার্টমেন্টের বিদ্যুৎ সরবরাহ এবং খুঁটিনাটি আরও বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা বাকি! খুঁটিয়ে দেখা- আগুন ঠিক কী কারণে লেগেছিল! তার পরের ধাপে ভবিষ্যতে এমন ঘটার সম্ভাবনা রদ করা!

deepika padukone

পরিণামে ঘরছাড়া হতেই হল দীপিকাকে! তবে কোথায় গিয়ে আপাতত উঠেছেন তিনি, তা জানা যাচ্ছে না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here