ওয়েবডেস্ক: অর্থাৎ, বিয়ে নিয়ে মুখ খুলেছেন দীপিকা পাড়ুকোন! শুধু তা-ই নয়, খোলসা করে জানিয়েও দিয়েছেন, বিয়ের পরে কেরিয়ার নিয়ে কী করতে চলেছেন!

প্রায় রোজই এখন সংবাদমাধ্যমের শিরোনামে ঝড় উঠছে দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে। সবাই অপেক্ষায় রয়েছেন- কবে রণবীর সিংয়ের সঙ্গে জীবনের নতুন এক অধ্যায় শুরু করবেন তিনি! অপেক্ষা চলছে, কবে জানা যাবে সেই বিয়ের তারিখ, তার জন্য!

deepika padukone

কিন্তু দীপবীরের কেউ-ই ব্যাপারটা নিয়ে সামান্যতম ইঙ্গিতও দিচ্ছিলেন না! কেবল জানা যাচ্ছিল, ভারতের বাইরে কোনো এক সাগরতটে সেজে উঠতে চলেছে তাঁদের বিয়ের মণ্ডপ। অগ্নির পাশাপাশি সমুদ্রকেও সাক্ষী রেখে জীবনের স্রোতে ভাসাবেন তাঁরা প্রাণের তরী। আর জানা যাচ্ছে, চলতি বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বর মাসের মধ্যেই বিয়েটা হয়ে যাবে।

তা, সেই বিয়ে নিয়ে এত দিনে মুখ খুললেন নায়িকা! তা সে যত-ই আলগোছে হোক না কেন! হ্যাঁ, এটা ঠিক যে, বিয়ের তারিখ বা বিয়ের স্থান নিয়ে কিছু জানাননি তিনি। তবে যা বলেছেন, তার থেকে এটা স্পষ্ট যে বিয়ের খবর মিথ্যা নয়!

deepika padukone

“অভিনয় আমার জীবনের খুবই গুরুত্বপূর্ণ এক অধ্যায়। কিন্তু সংসার আর বিয়ে- এ দু’টোও আমার কাছে একই রকম গুরুত্বপূর্ণ। তাই এখন যে জায়গায় এসে দাঁড়িয়েছি, সেখান থেকে নিজেকে কেবল এক কর্মব্যস্ত স্ত্রী আর মা হিসাবেই দেখতে চাই”, জানিয়েছেন দীপিকা।

তা হলে কি মা হওয়ার পরিকল্পনাটাও সেরে ফেলেছেন নায়িকা?

deepveer

হতেই পারে! রণবীর তো সংবাদমাধ্যমে এর আগে স্পষ্টই জানিয়েছেন যে তিনি দু’টি সন্তান চান! ‘দেখবেন, আমি একজন খুব ভালো বাবা হব’, দাবি করেছিলেন তিনি!

তা, দীপিকাও যে একজন খুব ভালো মা হয়ে উঠবেন, সে বিষয়ে কারও সন্দেহ নেই! শুধু তিনি ক‌টা সন্তান চাইছেন, এটাই যা ভাবার বিষয়!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন