Deepika Padukone

ওয়েবডেস্ক: বৃহস্পতিবার মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ছপাক’-কে করমুক্ত ঘোষণা করেন। এর পরেই ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলও কমল নাথকে অনুসরণ করেন।

আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে ‘ছপাক’।

কমল নাথ টুইটারে লিখেছেন, “অ্যাসিড আক্রমণ থেকে বেঁচে যাওয়া এক নারীর কাহিনি নিয়ে দীপিকা পাড়ুকোনের ছবি ছপাক ‘মুক্তি পাচ্ছে ১০ জানুয়ারি। আমি মধ্যপ্রদেশে এই ছবিকে করমুক্ত ঘোষণা করছি। এই ছবি আত্মবিশ্বাস, সংগ্রাম, আশা এবং সেই দুর্ভোগের সঙ্গে বেঁচে থাকার আবেগ, সমাজে অ্যাসিড আক্রান্ত মহিলাদের সম্পর্কে একটি ইতিবাচক বার্তা প্রেরণ দেয়। এটি সমাজের চিন্তার পরিবর্তন আনার বার্তার উপর ভিত্তি করে তৈরি”।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর মতোই বাঘেলও টুইটারে এই ঘোষণা করার কারণ হিসাবে বিষয়টির জন্য চলচ্চিত্রটির প্রশংসা করেন। অ্যাসিড অ্যাটাক থেকে বেঁচে যাওয়া লক্ষ্মী আগরওয়ালের জীবনী অবলম্বনে নির্মিত ‘ছপাক’।

তিনি লিখেছেন, “ছত্তীসগঢ়ে হিন্দি ছবি ‘ছপাক’-কে কর ছাড় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। ছবিতে সমাজে মহিলাদের উপর অ্যাসিড আক্রমণের মতো জঘন্য অপরাধকে চিত্রায়নের মাধ্যমে সচেতনতা বৃদ্ধি করা হয়েছে। দর্শকের এই ছবি পরিবারের সঙ্গে দেখা উচিত”।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন