ওয়েবডেস্ক: ব্যাপারটা কী হচ্ছে, ঠিক বোঝা যাচ্ছে না! বলিউডও রীতিমতো ঘাবড়ে গিয়েছে কাণ্ড দেখে!

deepika padukone and ranbir kapoor
হয়েছে কী, যত একটা করে মাস যাচ্ছে আর একটু একটু করে এগিয়ে আসছে রণবীর সিংয়ের সঙ্গে তাঁর বিয়ের তারিখ, তত বেশি করে প্রাক্তনের প্রসঙ্গে মুখ খুলছেন দীপিকা পাড়ুকোন। মাস কয়েক আগে যেমন উজাড় করে দিয়েছিলেন স্মৃতির ঝাঁপি। জানিয়েছিলেন রণবীর কাপুরের সঙ্গে কী ভাবে আলাপ হয়েছিল, দেখা করার প্রথম দিন একসঙ্গে কী করেছিলেন তাঁরা, সেখান থেকে সম্পর্কটা তৈরি হল কী করে! কিছুই লুকিয়ে রাখেননি নায়িকা, জানিয়েছিলেন পুরোটাই!

deepika padukone and ranbir kapoor

তার পর অনেক দিন যোগাযোগ বন্ধ থাকলেও ফের মাঝে মধ্যে একসঙ্গে দেখা যাচ্ছে দুজনকে। মঞ্চানুষ্ঠানে নাচছেন একে অপরের গানের তালে, হাত ধরে হাঁটছেন ফ্যাশন শোয়ে।

deepika padukone and ranbir kapoor

আর এ বার নায়িকা ইন্সটাগ্রামে পোস্ট করলেন তাঁর আর রণবীর কাপুরের এক ছবি। ব্রেক-আপের পর এই প্রথম তিনি পোস্ট করলেন প্রাক্তনের সঙ্গে তাঁর ছবি! ছবিতে তাঁরা যা পরে রয়েছেন, সেটা এর আগে দেখা হয়ে গিয়েছে আমাদের। মণীশ মালহোত্রার ডিজাইন করা এই বন্ধগলা স্যুট পরে রণবীর আর ফুলের কারুকাজে ভরা লেহঙ্গা-চোলি পরেই তো দীপিকা হেঁটেছিলেন মিজওয়ান ফ্যাশন শো-তে।

jab naina met bunny…❤ @manishmalhotra05

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

কিন্তু আমাদের দেখা হয়নি দুটো জিনিস। যা নায়িকার পোস্টের দৌলতে প্রকাশ্যে এল! প্রথমত, তাঁদের রসায়নের আগুনঝরা দিক! দ্বিতীয়ত, প্রাক্তনকে নিয়ে দীপিকার আবেগ!

deepika padukone and ranbir kapoor

এই প্রাক্তনদের মধ্যে এখনও কতটা টান রয়ে গিয়েছে, সে তো ছবিটাই বলে দিচ্ছে। কিন্তু দীপিকার বয়ানের দিকেও না তাকালে নয়। যেখানে তিনি লিখেছেন- ‘জব নয়না মেট বানি’! এই নামদুটোতেই তাঁরা অভিনয় করেছিলেন অয়ন মুখোপাধ্যায়ের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে। যেখানে প্রেমকে অধরা রেখে বানি চলে গিয়েছিল নয়নার জীবন থেকে। ফিরে যখন এসেছিল, তখন শুরু হয়েছিল প্রেমের সেকেন্ড ইনিংস!

deepika padukone and ranbir kapoor

ছবি যে সত্যি হতে পারে জীবনে, দীপিকা সেই ইঙ্গিত দিচ্ছেন না তো?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here