ওয়েবডেস্ক: প্রতিদ্বন্দ্বিতা তো একটা আছেই! এবং দেখা যাচ্ছে, বার বার সে দৌড়ে প্রিয়াঙ্কা চোপড়ার কাছে পিছিয়ে পড়ছেন দীপিকা পাড়ুকোন! মেট গালার ফ্যাশন বার্ষিকীতেই যেমন প্রিয়াঙ্কার সাজ কেড়ে নিয়েছিল প্রশংসা আর দীপিকা হয়েছিলেন উপহাসের খোরাক! আবার যদি হলিউডে কাজের কথাই ধরতে হয়, সে দিকেও দীপিকা রয়েছেন প্রিয়াঙ্কার তুলনায় অনেক পিছিয়ে!

আরও পড়ুন: দীপিকার প্রীতিভোজের সংঘর্ষে বিয়ে পিছোলেন প্রিয়াঙ্কা; আইবুড়োভাতের হুল্লোড় দেখুন নিজেই

 

View this post on Instagram

 

Welcome home baby… 😍

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

শেষ পর্যন্ত সেই প্রতিদ্বন্দ্বিতা এসে ঠেকেছে বিয়েতে বলেই জানাচ্ছে বলিউড! এর আগে প্রকাশিত খবর সত্যি হলে বলতে হয়, নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার আন্তর্জাতিক বিয়ের জেল্লা কমিয়ে দেওয়ার উদ্দেশ্য নিয়েই সাত তাড়াতাড়ি বিয়ে করেছেন রণবীর সিংকে দীপিকা! যাই হোক, এ সব যদি বা নেহাত গুজব হয়, সম্প্রতি ঘটে যাওয়া ব্যাপারটা কিন্তু একেবারে সাক্ষ্য-প্রমাণ নিয়ে সামনে এসেছে!

instagram
ছবি: পিঙ্কভিলা

খবর বলছে, বৃহস্পতিবারই বিয়ের জন্য পরিবার সমেত মুম্বই এসে পৌঁছেছেন নিক জোনাস! সেই উপলক্ষ্যে প্রিয়াঙ্কা হবু স্বামীর সঙ্গে নিজের একটা ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। দেখা গেল, দীপিকার ফ্যান ক্লাব সেই ছবির নীচে গিয়ে মন্তব্য করেছে- ট্রাইং ভেরি হার্ড! অর্থাৎ, আসলে তাঁদের প্রেম দীপবীরের মতো নয়, পুরোটাই লোকদেখানো! সব চেয়ে আশ্চর্যের ব্যাপার, এই কমেন্টটা আবার লাইক করেছেন দীপিকার স্টাইলিস্ট শালিনা নাথানিও!

বলিউড দাবি করছে, দীপিকার প্ররোচণাতেই হচ্ছে এ সব! সেটা সত্যি হোক বা না হোক, শালিনা যে শালীনতার সীমা ছাড়ালেন, তাতে সন্দেহ নেই! আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here