ওয়েবডেস্ক: জল্পনা একটা চলছে ক্রমাগতই- ঠিক যে রকম প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বাগদানে আলিয়া ভাট ছাড়া বলিউডের তেমন ডাকসাইটে কোনো মুখ দেখা যায়নি, সে রকমটাই হতে চলেছে বিয়ের ক্ষেত্রেও! কারণ- দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের প্রীতিভোজের অনুষ্ঠান। জানা গিয়েছে, ১ ডিসেম্বর মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে বিয়ের পার্টি দিচ্ছেন দীপবীর, অন্য দিকে ওই দিনেই আবার জোধপুরের উমেদ ভবনে বিয়ে হচ্ছে নিকিয়াঙ্কার। প্রিয়াঙ্কা আর নিকের এই বিয়ের উৎসব শুরু হচ্ছে ২৯ নভেম্বর থেকে- এই দিন বসছে সঙ্গীতের আসর। তার পর, ৩০ নভেম্বর হাতে মেহন্দি উঠছে নায়িকার। সব শেষে, ১ ডিসেম্বর সাত পাকে বাঁধা!

আরও পড়ুন: লাস ভেগাসে নিককে বিয়ে করলেন প্রিয়াঙ্কা; বলছেন আরও পাঁচবার করবেন নানা মতে, নানা জায়গায়!

এখন যদিও পরিকল্পনায় সামান্য হলেও পরিবর্তন ঘটিয়েছেন প্রিয়াঙ্কা! জানা গিয়েছে, তিনি বিয়ের সঙ্গে জড়িত সব অনুষ্ঠানই পিছিয়ে দিয়েছেন এক দিন করে! মানে, এ বার ৩০ নভেম্বর মেহরানগড় দুর্গে সঙ্গীতের অনুষ্ঠানে নাচে-গানে মাতবেন সবাই; ১ ডিসেম্বর মেহন্দির আলপনা শোভা বাড়াবে নায়িকার অনেক গুন! স্বাভাবিক ভাবেই তাই ২ ডিসেম্বর অগ্নিসাক্ষী করে সিঁদুর উঠবে দেশি গার্লের সিঁথিতে! মানে সাফ- বলিউডের কারও আর সে ক্ষেত্রে বিয়েতে না আসার কারণ নেই! কার্যত কে কী করবেন, সে খবর যথা সময়ে পাওয়া যাবে!

 

View this post on Instagram

 

@priyankachopra ready and headed to her bridal shower. 💑 #priyankachopra #Nickjonas #Nickyanka

A post shared by Priyanka&Nick (@nickyanka18) on

তা, বিয়ে পিছিয়ে দিলেও আইবুড়োভাতের হুল্লোড় কিন্তু শুরু হয়ে গিয়েছে এখন থেকেই। আপাতত যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, সেখানে প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে বিদেশি মতে আইবুড়োভাত, যাকে বলে ব্রাইডাল শাওয়ার, তা নিয়ে মেতে থাকতে! দেখছেনই তো ছবিগুলো- দেশি গার্ল কেমন বিদেশি বালার বিয়ের গাউনে সেজেছেন বলুন দেখি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here