ওয়েবডেস্ক: কথাতেই আছে- যা রটে, তার মধ্যে কিছু অবশ্যই ঘটে! মানেটা খুব স্পষ্ট- একটা কোনো ভিত্তি ছাড়া গুজব ছড়িয়ে পড়ে না!

deepveer

আর এ ক্ষেত্রে কিন্তু বলিউডের অন্দরমহল কানাকানি করছে না দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ে পিছিয়ে যাওয়া নিয়ে! যে বিয়ের জন্য প্রহর গুনছে প্রায় গোটা দেশ- এ কথা বলাই যায়! শেষ মুহূর্তে একটা অঘটন ঘটে যেতেই পারে- এ দাবি তুলছেন নায়িকার ঘনিষ্ঠ বন্ধুরাই!

deepveer

খবর বলছে, রণবীর সিং না কি ছাদনাতলার দিকে এক পা বাড়িয়েই রয়েছেন! বিয়ের আংটি আঙুলে গলাবার জন্য তাঁর না কি আর তর সইছে না! কিন্তু সমস্যাটা দেখা দিয়েছে দীপিকার দিক থেকে!

deepika padukone

প্রথমত, তাঁর নানা ব্যাপারে শ্বশুরবাড়ির জবরদস্তি একেবারে পছন্দ করছেন না নায়িকা! উদাহরণ হিসাবে এ ক্ষেত্রে বন্ধুরা তুলে ধরছেন দীপিকার ঘাড়ের ট্যাটুটার কথা! খবর বলছে, শ্বশুরবাড়ির চাপেই না কী রণবীর কাপুরের নামের আদ্যক্ষর লেখা ট্যাটুটা মুছে ফেলার দিকে এগোচ্ছেন নায়িকা! যা তাঁর একেবারেই পছন্দ নয়!

deepika padukone and anil kapoor

তার উপরে আবার বিয়ের আগে থেকেই শ্বশুরবাড়ির লোকজন হালকা করে গঞ্জনাও দিতে শুরু করেছেন নায়িকাকে! রণবীরের মামা অনিল কাপুরই যেমন সাম্প্রতিক এক অনুষ্ঠানে মেয়ে সোনম কে আহুজার বিয়েতে না আসা নিয়ে কথা শুনিয়েছেন দীপিকাকে!

deepika padukone and ranbir kapoor

কিন্তু বন্ধুদের সব চেয়ে বড়ো দাবি- দীপবীরের বিয়েতে প্রধান সমস্যার কারণ হয়ে উঠতে পারেন রণবীর কাপুর! দীপিকা যখন তাঁকে বিয়ে করবেন বলে মনস্থ করেই ফেলেছিলেন, ঠিক সেই জায়গা থেকে তাঁকে ছেড়ে চলে যান রণবীর! ওই ক্ষতটা এখনও না কি নায়িকার রয়ে গিয়েছে! তাঁর কেবলই মনে হচ্ছে- পরে আবার এ রকম কিছু হতে পারে, বিয়ে ভেঙে যেতে পারে!

deepveer

তাই খবর বলছে, আপাতত আরও একটু সময় চাইছেন নায়িকা! দেখা যাক, তাঁর এই দাবি মঞ্জুর হয় কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here