ওয়েবডেস্ক: টুইটারেতিরা মজা করে বলছেন- এ আর নতুন খবর কী! ফি বছরেই তো একবার করে ওঁদের বিয়ের খবর পাওয়া যায়!

তা যায়! সেটা অস্বীকার করে লাভ নেই! তবে এই বছরটা এই নিয়ে একটু বেশি-ই খবর রটছে না? প্রায় প্রতি মাসেই তো একবার করে উঠছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ের ধুয়ো!

deepika padukone and ranveer singh

আসলে সম্ভাবনা এ বারে প্রবল হয়ে উঠেছে। সেই সঙ্গে চার দিক থেকে এমন প্রমাণ পাওয়া যাচ্ছে, যার ভিত্তিতে মনে হচ্ছে যে চলতি বছরেই গাঁটছড়া বেঁধে ফেলবেন দীপবীর। সবার আগে এই প্রমাণের তালিকায় রাখা যায় নায়িকা এবং নায়কের শুটিং শিডিউলকে।

উল্লেখযোগ্য ভাবে দীপিকা পাড়ুকোনের হাতে এখন কোনো কাজ নেই। একমাত্র বিশাল ভরদ্বাদের ‘স্বপ্না দিদি’ ছবিটাই সই করেছিলেন তিনি। সে ছবির নায়ক ইরফান অসুস্থ হয়ে পড়ায় কাজ বন্ধ হয়ে গেল। নিশ্চিন্ত মনে বিয়ের প্রস্তুতিতেও মন দিতে পারলেন নায়িকা। তবে, ছবিটা হলেও নিশ্চিন্ত থাকায় তাঁর অসুবিধা হত না। কেন না, যদি বছর শেষে বিয়ে হয়, সে ক্ষেত্রে তার আগেই ছবির শুটিং সারা হয়ে যেত।

ঠিক এই ব্যাপারটাই এখন দেখা যাচ্ছে রণবীর সিংয়ের শিডিউলেও। জোয়া আখতারের ‘গলি বয়’ ছবির কাজ শেষ করেই নায়ক চটপট রোহিত শেঠির ‘সিম্বা’ ছবির শুটিং শেষ করবেন বলে খবর! মানে, সেপ্টেম্বরের মধ্যে তিনি ফাঁকা হয়ে যাচ্ছেন। এর আগে জানিয়েছিলেন কপিল দেবের বায়োপিকের শুটিংটাও বিয়ের আগেই সেরে নেবেন, কিন্তু আপাতত তা এক পাশে সরিয়ে রেখেছেন। জানা গিয়েছে, বিয়ের পরেই না কি তিনি শুরু করবেন এই ছবির কাজ!

অন্য দিকে, দীপিকা পাড়ুকোন কিন্তু শাশুড়ি, মা আর বোনের সঙ্গে কখনও লন্ডনে, কখনও বেঙ্গালুরুতে ঘুরে ঘুরে কেনাকাটা করেই চলেছেন। ঘনিষ্ঠরা বলছেন চুপি-চুপি, এ আর কিছুই নয়, স্রেফ বিয়ের প্রস্তুতি! আর বলছেন, চলতি সেপ্টেম্বর থেকে ডিসেম্বর মাসের মধ্যেই না কি বিয়ের তারিখ ধার্য হয়েছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here