ওয়েবডেস্ক: খেয়াল করে দেখলে, দুই জুটিরই তো জোড়া বিয়ে! দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বিয়ে যেমন হচ্ছে দক্ষিণ ভারতীয় আর পঞ্জাবি মত মিলিয়ে, তেমনই তো প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়েটাও হচ্ছে খ্রিস্টান-হিন্দু মত মিলিয়ে। কাজেই দুই তরফেই এখন কেবল বিয়ে নিয়ে কথা! তার মধ্যে দীপবীরের বিয়েটা আগে, ১৪ নভেম্বর আর ১৫ নভেম্বর! ফলে, উৎসবও শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন: ছবি ফাঁস, ইতালিতে দীপবীরের বিয়ের আসল কারণ জানলে চোখ কপালে উঠবে!

খবর বলছে, ইতালিতে লেক কোমো সংলগ্ন ভিলা দেল বালবিয়ানেলোতে শুরু হয়ে গিয়েছে সঙ্গীতের অনুষ্ঠান। চলছে দীপিকা আর রণবীরের হাতে পঞ্জাবি বিয়ের আচার অনুযায়ী মেহন্দি পরানোর অনুষ্ঠানও। তবে তার কোনো ছবি নেই। অতিথিদের তো মোবাইল ফোন নিয়ে আসা সাফ বারণ বিয়েতে। ফলে নিতাশা নামে এক আমন্ত্রিত যে টুইট করেছেন, তার ভিত্তিতেই জানা গিয়েছে অনুষ্ঠান শুরু হয়ে যাওয়ার কথা!

ও দিকে, প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস তাঁদের খ্রিস্টান বিয়ের পোশাক-টোশাক বেছে আপাতত রয়েছেন অপেক্ষায়। শোনা যাচ্ছে, তাঁরা সে দিন পরবেন র‌্যালফ লরেনের পোশাক- প্রিয়াঙ্কার গাউন হবে লাল, নিকের স্যুট আইভরি রঙের। খবর মোতাবেকে, এই র‌্যালফ লরেনের পোশাকে সেজেই এক ফ্যাশন শো-তে গিয়েছিলেন তাঁরা, সেখান থেকেই তাঁদের প্রেমের পর্ব শুরু। সেই ঘটনাকে চিরন্তন তকমা দিতেই বিয়েতেও এই ব্র্যান্ডের পোশাকে সেজে ওঠার সিদ্ধান্ত!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here