ওয়েবডেস্ক: মনে আছে, ঠিক গত বছরের দুর্গা পুজোর সময়ে শারদীয়া উৎসবের শুভেচ্ছা জানিয়ে কী রকম বিতর্কের মুখে পড়েছিলেন নুসরত জাহান?

আসলে সাম্প্রদায়িক সম্প্রীতি যে ক্রমশই কমে আসছে, তার মূর্তিময় উদাহরণ ছিল ঘটনা। নিজের ফেসবুক অ্যাকাউন্ট মারফত সবাইকে ধর্মীয় বিভেদ দূরে রাখার অনুরোধ জানিয়ে নবমীর অভিনন্দন জানিয়েছিলেন নায়িকা। কিন্তু মৌলবাদীরা তাঁর অনুরোধে কান দেওয়ার দরকারই মনে করেনি! বরং, ইসলাম ধর্মাবলম্বী হয়ে হিন্দুর ধর্মীয় উৎসব নিয়ে মাতামাতি কেন করছেন তিনি- এ রকম একটা জায়গা থেকে দাবি করা হয়েছিল জবাবদিহি!

আরও পড়ুন: মায়ের ফোন পেয়ে শুটিং ফেলে বাড়ির দিকে দৌড়লেন নুসরত জাহান, ঘটনাটা কী?

কিন্তু এ হেন আক্রমণে মুক্তমনাদের যে দমিয়ে রাখা যায় না, তা ফের প্রমাণ করে দিলেন নুসরত! আগেও যে করেননি, তা নয়! বরং পুজোর আমেজ জড়িয়ে থাকা ‘বলো দুগ্গা মাঈ কি’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। দক্ষিণ কলকাতার এক নামী পুজো সঙ্ঘের হয়ে দেবী রূপে ধরাও দিয়েছিলেন!

 

View this post on Instagram

 

Pujo excitement before the pujo season. #shootmode @captaintmtsteel

A post shared by Nusrat (@nusratchirps) on

আর এ বছরে সাফ জানালেন- আর যাঁরই না হোক, তাঁর কিন্তু দুর্গা পুজো শুরু হয়ে গিয়েছে এখন থেকেই! “গত কয়েক দিন ধরে ক্রমাগত পুজোর নানা শুট করে যাচ্ছি। মিউজিক ভিডিও, বিজ্ঞাপন- আরও কত কী! নতুন নতুন শাড়ি পরছি, কত গয়না পরছি! তাই বলছি আমার পুজো এখন থেকেই শুরু হয়ে গিয়েছে”, দাবি নায়িকার!

 

View this post on Instagram

 

Feeling pujo in advance.. let’s start puja shopping with @rangoliindia

A post shared by Nusrat (@nusratchirps) on

খুব ভুল কিছু যে বলেননি তিনি, তা তো বটেই, তাই না?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন