ওয়েবডেস্ক: আগেই খবর এসেছিল- ‘রেস ৩’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর ভাবে আহত হয়েছিলেন জ্যাকেলিন ফার্নান্ডেজ! কিন্তু তার পরে সেই আঘাত চিরতরে কী প্রভাব ফেলল তাঁর শরীরে, তা আমরা কেউই জানতে পারিনি!

race 3

জানা গিয়েছিল, যখন আঘাতটা লাগে, সেই সময়ে ‘রেস ৩’ ছবির শুটিং চলছিল মধ্য প্রাচ্যের আবু ধাবিতে। সেই সময়ের শুটিংয়ের অনেক ছবি আর ভিডিওই ভাইরাল হয়েছে। যেখানে বালিয়াড়ির মধ্যে বাইক নিয়ে অসমসাহসিক স্টান্ট করতেও দেখা গিয়েছে সলমন খানকে।

jacqueline fernandez

এ দিকে, সেই শুটিংয়ের ফাঁকেই দুর্ঘটনা ঘটে! খবর এসেছিল, শুটিং দলের সঙ্গে স্কোয়াশ খেলছিলেন নায়িকা! একটা সময়ে তাঁর দিকে আসা বলটা আর সামলাতে পারেননি তিনি, সেটা গিয়ে সোজা আঘাত করে চোখে। খুব স্বাভাবিক ভাবেই ঘটনার জেরে বন্ধ হয়ে যায় শুটিং। নায়িকাকে তড়িঘড়ি করে নিয়ে যাওয়া হয় কাছাকাছি হাসপাতালে।

jacqueline fernandez

এর পর সময় এগিয়েছে, ছবির শুটিং শেষ করে তার প্রচারেও সাবলীল ভাবে অংশ নিয়েছেন জ্যাকেলিন! কিন্তু আমরা জানতেও পারিনি- কত বড়ো ক্ষতি হয়ে গিয়েছে তাঁর! কেন না, পেশাদার নায়িকা তা ঘুণাক্ষরেও আমাদের বুঝতে দেননি!

jacqueline fernandez

তবে এ বারে আর ব্যাপারটা তিনি লুকিয়ে রাখলেন না। সম্প্রতি চোখের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত পোস্ট করে জানালেন ঘটনাটা!

“আমার আইরিস চির কালের জন্য চ্যাপ্টা হয়ে গিয়েছে। আর আমার আইরিস নিখুঁত গোল থাকবে না। কিন্তু আমি কৃতজ্ঞ- এখনও চোখে দেখতে পাচ্ছি”, লিখেছেন নায়িকা!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন