ওয়েবডেস্ক: কিছু দিন আগেই খবর রটেছিল- এ বার থেকে না কি এক বাড়িতে, এক ছাদের তলায়, এক ঘরে এক সঙ্গেই থাকতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস! কিন্তু বিয়ে করে, না কি না করে?

বলিউডের অন্দরমহলের খবর বলছে, মেয়ে যদি বিয়ে না করে নিক জোনাসের সঙ্গে একত্র থাকেন, তা হলে সেটা মোটেই মেনে নেবেন না মধু চোপড়া। তাই মাকে জামাই দেখানো, আত্মীয়দের খাওয়াতে নিয়ে যাওয়া এবং শেষে গোয়ায় গিয়ে ছুটি কাটানো- এই সব কিছুর আড়ালে রয়েছে একটা অন্য ব্যাপার! আসলে বিয়েটা সেরেই ফেলেছেন নায়িকা! যেটুকু দেখা যাচ্ছে, তা ব্যাপারটাকে স্বাভাবিক রাখার চেষ্টা মাত্র!

priyanka chopra and nick jonas

এবং খেয়াল করে দেখলে তার প্রমাণও পাওয়া যাবে। নিকের পরিবারের সঙ্গে প্রিয়াঙ্কার অন্তরঙ্গতা, নায়িকার পরিবারে নিকের জনপ্রিয়তা- এ কীসের ইঙ্গিত?

arjun kapoor

যাই হোক, প্রিয়াঙ্কা নিকের সঙ্গে ফের দেশ ছাড়ার পরেই এ ব্যাপারে তাঁকে প্রশ্ন করেছিলেন অর্জুন কাপুর। টুইট করে জানতে চেয়েছিলেন বিশদে, গোয়া ট্রিপে ঠিক কী কী হয়েছে?

পরিণীতি জুতসই জবাবই দিয়েছেন! লিখেছেন, ৫ কোটি টাকা দিলেই তিনি সব কিছু জানিয়ে দেবেন!

আর বলিউড বলছে, ভিতরের মানের দিকে তাকাতে! যুক্তি খুব স্পষ্ট- গোয়ায় এমন কিছুই হয়েছে যার মূল্য আনন্দ এবং আবেগের নিরিখে অনেকখানিই! তা হলে কি এটা ভাই-বোনদের জন্য বিয়ের ভোজই ছিল হালকা করে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here