ওয়েবডেস্ক: তা, সত্যি বলতে কী, একজন আদর্শ স্বামীর যা যা করা উচিত, সেই সব তো টলিপাড়ার ‘মোস্ট এলেজেবল ব্যাচেলর’-টি করেই চলেছেন মনের মানুষটির জন্য!

dev and rukmini maitra

উদাহরণ হিসাবে সবার প্রথমে যেমন নিয়ে আসা যায় রুক্মিণী মৈত্রর কেরিয়ারের কথা! এই যে টলিপাড়ার সফল নায়িকাদের মতো বক্স অফিসে একের পর এক হিট দিয়ে যাচ্ছেন রুক্মিণী, তার নেপথ্যে দেবের ভূমিকা স্বীকার না করাটা নেহাতই অন্যায় হবে! সেই ‘ককপিট’ থেকে রুক্মিণীর সঙ্গে পর্দা জুড়ে রয়েছেন দেব, তার পর ‘চ্যাম্প’ হয়ে ‘কবীর’- সব ক’টা ছবিতেই প্রেমিকার সঙ্গেই কাজ করেছেন নায়ক!

dev and rukmini maitra

শুধু তা-ই নয়, ব্যক্তিগত জীবনেও তিনি রুক্মিণীকে আনন্দে রাখার জন্য কোনো কসুরই করেন না! এই তো, দিন দশেক আগেই নায়িকার জন্মদিন উপলক্ষে এক বড়োসড়ো বাগান-পার্টির আয়োজন করেছিলেন দেব। সেখানে একবারের জন্যেও তাঁকে নড়তে দেখা যায়নি রুক্মিণীর পাশ থেকে!

dev and rukmini maitra

পাশাপাশি, টলিপাড়া এ কথাটাও জানিয়ে রাখতে ভুলছে না- রুক্মিণী যখনই কোথাও কেনাকাটায় যান, দেব তাঁর হাতে নিজের ক্রেডিট কার্ডটা ধরিয়ে দিতে ভোলেন না! সে রুক্মিণীর দরকার থাকুক আর না-ই থাকুক!

dev and rukmini maitra

সব মিলিয়ে, তাঁদের সম্পর্কটা কোনো দিক থেকেই গোপন রাখেননি নায়ক! তাই জানা যাচ্ছে দুই বাড়ি থেকেও এ বার বিয়েটা সেরে ফেলার জন্য ক্রমাগত অনুরোধ করে যাওয়া হচ্ছে তাঁদের! এবং, এ ক্ষেত্রেও, আদর্শ প্রেমিকের ভূমিকাই পালন করছেন নায়ক! অর্থাৎ, রাজি হয়ে গিয়েছেন বিয়েতে!

dev and rukmini maitra

অবশ্য, রুক্মিণীকে তিনি বিয়ে করতেনই! শুধু পরিবারের চাপে সেটা একটু তাড়াতাড়ি এগিয়ে এসেছে, এই যা! খবর বলছে, চলতি বছরের নভেম্বর মাসেই তাঁরা বিয়ে সেরে নেবেন! যদিও সেটা কোথায় হবে, কতটা হইচই হবে- এ সব নিয়ে এখনই কিছু জানাতে নারাজ ভবিষ্যৎ এই দম্পতি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here