ওয়েবডেস্ক: হইচই পড়ে যাওয়ার মতো খবরই বটে! তাও আবার আনলিমিটেড!

dev

কেন না, আর যাঁরই হোক না কেন, দেবের মতো মানুষের তো ঘরজামাই হয়ে থাকার প্রয়োজন পড়বে না! যথেষ্ট বিখ্যাত মানুষ তিনি, সঙ্গে উপার্জনটাও হেলাফেলা করার মতো নয়! ফলে, কোনো কিছুর জন্যই তাঁর স্ত্রী এবং শ্বশুরবাড়ির উপরে নির্ভর করার প্রয়োজন নেই! অন্তত এখন তো আর নয় বটেই!

dev

কিন্তু স্ত্রী যদি রীতিমতো বিখ্যাত উদ্যোগপতির একমাত্র মেয়ে হয়, তবে তার মর্জির ব্যাপারটা মেনে নিতে হবে বইকি! সে ভাবেই ব্যাপারটা এখন দেখছেন দেব। তাঁর সঙ্গে দেখছেন অনিকেত চট্টোপাধ্যায়ও।

dev

আসলে, অনিকেত চট্টোপাধ্যায়ের সঙ্গে পর পর তিনটে ছবি করার চুক্তি করেছেন নায়ক। যে ছবিগুলো তিনি প্রযোজনা করবেন তো বটেই, সঙ্গে অভিনয়ও করবেন! সেই চুক্তির পাশেই আপাতত তাঁর এই ঘরজামাই অবতার! ‘হইচই আনলিমিটেড’ নামে পরের ছবিতে দেবকে এ রকমই একটি চরিত্রে যে কাস্ট করেছেন পরিচালক!

যত দূর জানা গিয়েছে, ছবিতে মিমি চক্রবর্তী অভিনয় করবেন দেবের স্ত্রীর চরিত্রে। যে চরিত্রটা কি না এক রীতিমতো ধনী উদ্যোগপতির একমাত্র কন্যা! ফলে তাদের মর্জি মেনে দেব যেমন ঘরজামাই হয়ে থাকেন, তেমনই স্ত্রীকেও চটাতে সাহস পান না!

তবে শুধু এটুকু চমক নিয়েই দর্শকের দরবারে হাজির হচ্ছে না দেব আর অনিকেত জুটির দ্বিতীয় ছবি। সম্প্রতি একটি টুইটে জানিয়েছেন নায়ক, অনেক দিন পরে তিনি আবার ফিরছেন তাঁর জনপ্রিয় ‘ডান্সিং অবতার’-এ। সঙ্গে থাকছে রোমান্স, কমেডি, অ্যাকশন, ড্রামা আর থ্রিল! খুব বেশি দিন অপেক্ষাও করতে হবে না তার জন্য!

dev

শুধু পুজোটা আসতে দিন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here