ওয়েবডেস্ক: বলিউডের কাস্টিং কাউচ নিয়ে কথা উঠলেই বেশির ভাগ লোকজনের মুখে শোনা যাচ্ছে একটাই কথা! প্রতিভা থাকলে না কি কাস্টিং কাউচের শিকার হওয়ার প্রয়োজন পড়ে না! এ ব্যাপারে শ্যাম বেনেগাল থেকে সরোজ খান হয়ে রাখি সাওয়ান্ত- সবারই বক্তব্য এক! সবাই দুষছেন মেয়েদেরই! বলছেন- সুযোগ দিলে কেন অন্যপক্ষ সুযোগ নেবে না!

mahie gill

এরই বিপরীতে এ বার মুখ খুলেছেন মাহি গিল! বলিউডের কেউই এটা অস্বীকার করবেন না যে তিনি প্রতিভাময়ী! ব্যক্তিত্ব আর অভিনয়ের জোরে সমালোচক আর সাধারণ ভক্ত- দুই গোষ্ঠীরই পছন্দের নায়িকা তিনি! কিন্তু এ হেন মাহিও বলছেন- যত প্রতিভাই থাক, তাঁকেও যথেষ্ট হেনস্তা হতে হয়েছে প্রযোজকদের হাতে!

mahie gill

“প্রথম যখন মুম্বইয়ে এলাম, কাজের জন্য প্রযোজকদের সঙ্গে মিটিং থাকত, সালওয়ার স্যুট পরে যেতাম! একজন বলেছিলেন, এ সব পরে ঘুরলে কেউ তোমায় কাজ দেবে না! আরেকজন বলেছিলেন সরাসরি- রাতপোশাক পরে এসো! আগে দেখি, তার পরে কাজ দেবো”, কারও নাম না করেই জানিয়েছেন নায়িকা!

mahie gill

“আসলে কী হয়, যাঁরা প্রথম কাজ করতে আসছেন, তাঁরা তো কোনো একটা জায়গা থেকে দুর্বল! আর উল্টো দিকের লোকগুলো অনেক বছর ধরে কাজ করে খাচ্ছে শহরে। ফলে সুযোগ নিতে চায়, ভাবে কারও কিছু করার থাকবে না”, বলছেন মাহি।

radhika apte

অবশ্য মাহি একাই নন! বলিউডের আরেক প্রতিভাময়ী অভিনেত্রী রাধিকা আপটেও জানিয়েছিলেন এই একই কথা! প্রতিভা থাক বা না থাক, নায়িকা হতে চাওয়া, বিখ্যাত কোনো পরিবারের সদস্য না হওয়া, সাধারণ মেয়েদের হেনস্তা করেই থাকে বলিউড!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here