ওয়েবডেস্ক: ‘কবীর’ ছবির টিজার নিয়ে উচ্ছ্বাসের রেশ এখনও মিলিয়ে যায়নি। তা সঙ্গে করেই চলছে অধীর আগ্রহে অপেক্ষার পালা- কবে ছবির ট্রেলার মুক্তি পাবে?

সেই উত্তেজনার মাঝেই ফের নিজের দিকে প্রচারের যাবতীয় আলো টেনে নিলেন দেব। তা-ও স্রেফ একটি টুইটার পোস্টের মাধ্যমে। যা ইঙ্গিত দিয়ে রাখল- নায়ক খুব সম্ভবত এ বার হরর মুভি প্রযোজনায় মন দিতে চলেছেন।

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে বাংলা ছবি কারখানার প্রথম সারির সম্পাদক রবিরঞ্জন মিত্রের কাজ করার একটি ছবি পোস্ট করেছেন নায়ক। সেই ছবিতে দেখা যাচ্ছে, রবিরঞ্জন কাজ করে চলেছেন কম্পিউটারে। সেই ছবির সঙ্গে লিখেছেন দেব- পুরস্কারপ্রাপ্ত সম্পাদক রবিরঞ্জন মৈত্র আমাদের আসন্ন ছবি ‘কবীর’ সম্পাদনা করছেন, তাঁর দাবি আর পর্যবেক্ষণের তালিকা পাশের বোর্ডে লেখা। অনুগ্রহ করে চার নম্বর পয়েন্টটা একটু দেখবেন! এটা কি আমাদের পরের কাজের ইঙ্গিত?

dev

ছবিতে সম্পাদকের পাশের সাদা বোর্ডে এক এক করে লেখা রয়েছে- বিদ্যুতের সমস্যা, প্রতিবেশীদের আওয়াজ নিয়ে অভিযোগ, রাত ১০টার পরে হেডফোন ব্যবহার! আর চার নম্বর পয়েন্ট, যেটা একটু বিশেষ মনোযোগ নিয়ে দেখতে বলছেন দেব?

সেখানে লেখা রয়েছে- আর এ বার একটা ভূতও!

dev

তা, হরর মুভি প্রযোজনার ব্যাপারটা যে একেবারে রসিকতা না-ও হতে পারে, তার ইঙ্গিত দিচ্ছে টলিপাড়ার বর্তমান ট্রেন্ড। পরিচালক প্রসিত রায়ের ‘পরি’ ছবি মুক্তি এবং সমালোচকদের প্রশংসার পরে অনেকেই এখন হরর ছবি বানানোয় মন দিয়েছেন। ইতিমধ্যেই যেমন পরিচালক মহুয়া চক্রবর্তী ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে ‘আমার ভয়’ নামের একটি ভুতুড়ে ছবি তৈরির কাজে হাত দিয়েছেন।

দেব-ও যদি এ বার সে পথে এগোন, তা হলে আশ্চর্য হওয়ার কী আছে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here