ওয়েবডেস্ক: প্রথম ছবি তাঁর টলিপাড়ায় বলতে গেলে ককপিট। এটা ঠিক যে সেই ছবিতে নায়িকা হিসেবে সিংহভাগ দখল করে রেখেছিলেন কোয়েল মল্লিকই! তবুও রুক্মিণী মৈত্রকে তো নায়িকা বলতে হবেই, সে দ্বিতীয় হলেও। সে জায়গা থেকে অস্বীকার করার উপায় নেই- দেবের নায়িকা হিসেবেই শুরু হয়েছিল তাঁর রুপোলি পর্দার সফর।

আরও পড়ুন: বিয়ের পরে কাজ বাড়ছে, দেব না খাইয়ে দিলে রুক্মিণী খাবেন না!

 

View this post on Instagram

 

✨✨✨

A post shared by Rukmini Maitra (@rukminimaitra) on

তার পর গঙ্গা দিয়ে যত জল বয়ে গেল, দেখা গেল, দেব ছাড়া আরও কারও সঙ্গে ছবি করছেনই না রুক্মিণী! দ্বিতীয় ছবি চ্যাম্প, তৃতীয় ছবি কবীর- সব দেবের সঙ্গেই! তা, এক দিক দিয়ে তাতে অসুবিধেও কিছু নেই। সুপারস্টারের সঙ্গে পর পর ছবি করে যাওয়া তো কেরিয়ারের দিক থেকে ভালোই! তা ছাড়া রয়েছে ব্যক্তিগত সম্পর্কের দিকটাও। দেব আর তাঁর ভালোবাসা যে অভিনয়টাকেও অন্য এক রসায়ন দেয়, তা তো আর অস্বীকার করা যায় না!

মুশকিল শুধু একটাই! আপাতত টলিপাড়ার অন্য নায়কদের সঙ্গেও কাজ করতে চাইছেন রুক্মিণী, কিন্তু দেব চাইছেন না! তা, অধিকারপ্রবণ প্রেমিকটি কী ভাবে ঠেকিয়ে রাখছেন সম্ভাবনা? “আমার হাতে আপাতত ২১খানা স্ক্রিপ্ট রয়েছে। ওগুলো সবকটাই আমার কাছে গল্পের বই বলে মনে হয়। তাই কোনটা ভালো তা দেখাতে নিয়ে যাই দেব, নয় তো কমলেশ্বর মুখোপাধ্যায়ের কাছে। আর দেখেই ওঁরা সব বাতিল করে দেন! বলেন- রুক্মিণী, ছবি বাছাইয়ের ব্যাপারে সতর্ক হও!” বোঝো কাণ্ড!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন