ওয়েবডেস্ক: বার্তা রটে গিয়েছিল দিকে দিকে টলিউডের- সুরিন্দর ফিল্মস-এর প্রযোজনায় আর রাজা চন্দর পরিচালনায় এখনও পর্যন্ত নাম ঠিক না-হওয়া ছবিতে অভিনয় করতে গিয়ে না কি সমস্যা হচ্ছে দেবের! খবর মোতাবেকে, এত দিন নিজের প্রযোজনা সংস্থার ছবিতে কাজ করে করে অভ্যেস খারাপ হয়েছে নায়কের! ফলে, অন্যের ছবিতেও প্রযোজকসুলভ হুকুম খাটাচ্ছিলেন এবং থমকে যাচ্ছিলেন ভুল বুঝতে পেরে!

আরও পড়ুন: জলের মতো পয়সা খরচ, দেবের আপত্তি উড়িয়ে শুটিংয়ের সময় নষ্ট রুক্মিণীর!

 

View this post on Instagram

 

Shooting in #KolkataAirport has become a Habit. #shootingmode @surinderfilmsofficial @raja.chanda @rukminimaitra

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

যাই হোক, দেখা গেল, প্রযোজক সত্তায় ফিরতে খুব বেশি সময় নিলেন না নায়ক! নিজেই জানিয়েছেন তিনি সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট মারফত- নিজের প্রযোজনা সংস্থার পরের ছবির কাজ শুরু করে দিয়েছেন! খবর বলছে, সেটাও আবার বহু প্রতীক্ষিত সুবাসিনী মিস্ত্রির বায়োপিক! গুঞ্জন ছিলই, ‘হইচই আনলিমিটেড’-এর পর সুবাসিত এই বায়োপিকে হাত দেবেন দেব! যদিও কবে, সেটা জানা যাচ্ছিল না!

আপাতত যদিও সব ধন্দের জবাব মিলেছে! এক বাজারে চলা রাজা চন্দের ছবির শুটিংয়ের এক মুহূর্ত পেশ করে জানিয়েছেন দেব- আপাতত তিনি তুখোড় ভাবে মাল্টিটাস্কিংয়ে ব্যস্ত! অভিনেতা হিসেবে বাজারে শট দিচ্ছেন, আবার প্রযোজক হিসেবে ওখানেই নিজের পরের ছবির লোকেশনও বেছে ফেলেছেন! দারুণ! এ বার শুধু সুবাসিনীর বায়োপিকের শুটিং শুরু হলেই হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here