ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, রিমেক শব্দটা এখন বিতর্কের বিষয় হয়ে দাঁড়িয়েছে টলিপাড়ায়। এই তো দিন কয়েক আগেই এই প্রসঙ্গে এক প্রস্থ কথা কাটাকাটি হয়ে গিয়েছে দুই পরিচালক বিরসা দাশগুপ্ত আর সৃজিত মুখোপাধ্যায়ের মধ্যে। মনে পড়ছে কি ঘটনাটা? না পড়লে নীচের লিঙ্কে ক্লিক করতে পারেন!

আরও পড়ুন: নারদ! নারদ! সৃজিত রিমেক বানান, বিরসার এই বক্তব্যেই কি শুরু হল দু’জনের সোশ্যাল মিডিয়ায় তরজা?

যাই হোক, দেবও এ বার মুখ খুলেছেন রিমেক বিতর্কে। টাইমস গোষ্ঠীকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁর রিমেক ছবি করতে কোনো আপত্তি নেই। শুধু একটি শর্ত রয়েছে তাঁর! “আমি এমন কোনো ছবিতে অভিনয় করব না যা অন্য ছবি থেকে দৃশ্য ধরে ধরে টুকে তৈরি করা হচ্ছে। ছবিটাকে আরও ভালো করে তোলার জন্য তার মধ্যে কিছু অন্তত নিজস্বতা থাকা উচিত! এ ব্যাপারে বলিউডকেই দেখুন না! ওরাও তো রিমেক বানাচ্ছে- সিম্বা, ধড়ক, অর্জুন রেড্ডি- কিন্তু কত অন্য ভাবে”, বলছেন নায়ক!

আর এই জায়গা থেকে শুরু হয়েছে আরেক প্রস্থ বিতর্ক! ‘পাগলু’, ‘পরাণ যায় জ্বলিয়া রে’-র মতো টুকলি ছবি করেই তো যথেষ্ট নাম কিনেছেন নায়ক কেরিয়ারের শুরুর দিকে। তা হলে এখন এ কথা বলছেন কেন তিনি? আগের কাজগুলো নিজেকে পরিচিত করানোর বাধ্যবাধকতা ছিল বলে? না কি এ টলিপাড়ার নির্দিষ্ট কোনো প্রযোজক-পরিচালকের প্রতি কটাক্ষ?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন