ওয়েবডেস্ক: শুরু থেকেই নানা সাক্ষাৎকারে এটা বলে চলেছেন দেব যে অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় তাঁর প্রযোজিত ও অভিনীত ‘কবীর’ ছবি একরাশ চমক নিয়ে অপেক্ষা করছে দর্শকদের জন্য়। ছবির প্রচারের জন্য যখন যেখানে যাচ্ছেন, সেখানেও দেবের মুখে শোনা যাচ্ছে একই কথা!

তবে পাশাপাশি এটাও ঠিক যে এই চমকগুলো কী, তা নিয়ে কোনো কিছুই জানাচ্ছিলেন না তিনি। আর সেটা খুব একটা অস্বাভাবিকও কিছু নয়। কোন প্রযোজক বা অভিনেতা ছবি মুক্তির আগে সেটা সম্পর্কে গড়গড় করে সব কিছু বলে দিয়ে প্রেক্ষাগৃহে দর্শক টেনে আনার সম্ভাবনাকে সলিল সমাধি দেয়!

kabir

ফলে দেব শুধু বলছিলেন, ‘কবীর’ ছবির সঙ্গে জড়িয়ে থাকা সেই চমকগুলো উপভোগ করতে হলে অবশ্য়ই যেতে হবে প্রেক্ষাগৃহে।

কিন্তু এ বার ‘কবীর’ ছবিকে কেন্দ্র করে এক রীতিমতো চমকপ্রদ খবর এল। টলিপাড়ার আনাচে-কানাচে ছড়িয়ে পড়ল, মুম্বই বিস্ফোরণের পটভূমিতে শুট করা এই ছবিতে দেব না কি অভিনয় করছেন বিস্ফোরণের হোতা আজমল কাসবের চরিত্রে!

আর সেটা, হোক না গুজব, জানাজানি হলে যা হয় আর কী! একের পর এক প্রশ্নের মুখে পড়তে থাকলেন দেব। সবাই জানতে চাইছেন- সত্যিই কি তিনি নতুন ছবিতে দেখা দিচ্ছেন আজমল কাসবের চরিত্রে?

সম্প্রতি এক অনুষ্ঠানে এ নিয়ে মুখ খুললেন দেব। কিছুটা বাধ্য হয়েই আর কী! তবে মচকালেন না! “হতেও পারে! আর কয়েকটা দিন অপেক্ষা করেই দেখুন না”, এটুকু বলেই কৌতূহলে ইতি টেনেছেন নায়ক।

kabir

এবং পরিণামে জল্পনার জট আরও বেশি করে জড়িয়ে গেল বই খুলল না! দেখা যাক! তবে এটা গুজব হতেই পারে! সেটাকে হয়তো ছবি বিক্রির জন্য ব্যবহার করছেন নায়কও!

তা ছাড়া আজমল কাসবের চরিত্রে অভিনয় করার জন্য দেবের বয়স কি একটু বেশিই নয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here