ওয়েবডেস্ক: রুক্মিণী মৈত্রর সঙ্গে তাঁর সম্পর্কটার কথা কোনো দিনই তেমন করে স্বীকার করেন না দেব! আবার লুকিয়েও রাখেন না! রুক্মিণীর সঙ্গে ছুটি কাটাতে চলে যান ভিন দেশে, কখনও বা প্রেমিকাকে নিয়ে খুনসুটির ভিডিও আপলোড করে দেন সোশ্যাল মিডিয়ায়!

dev and rukmini maitra

মানে এ তাঁর পুরনো অভ্যাস আর কী! মাঝে মাঝেই এটা করে থাকেন তিনি! ফলে স্বভাব মতো এ বারেও নিজের টুইটার হ্যান্ডেলে রুক্মিণী মৈত্রর একটা ভিডিও পোস্ট করেছেন নায়ক। যা দেখলে হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার কথা!

dev and rukmini maitra

উপরের ছবিটা দেখে এতক্ষণে অনেকেই হয় তো বুঝে গিয়েছেন যে এই ভিডিও পোস্ট করার কারণ আসলে দুটো! যাকে বলে এক ঢিলে দুই পাখি মারা! অর্থাৎ, ‘কবীর’ ছবির শুটিংয়ের সময়ে তোলা এই ভিডিও পোস্ট করে প্রকারান্তরে ছবির প্রচারই করছেন নায়ক। সঙ্গে প্রেমিকাকে নিয়ে একটু মজা করাও হল!

dev and rukmini maitra

ভিডিওটার শুরুর দিকে দেখা যাচ্ছে যে, একটা রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন নায়িকা। খুব সম্ভবত তা মুম্বইয়ের রাস্তা। বোরখায় আপাদমস্তক ঢেকে, পিঠে একটা ব্যাগ নিয়ে আর রাস্তায় একটা ট্রলি ব্যাগ দাঁড় করিয়ে রেখে ট্যাক্সির প্রতীক্ষা করছেন নায়িকা।

dev and rukmini maitra

আর তার পরেই চমকে উঠতে হচ্ছে। সেই সঙ্গে শুরু হচ্ছে হাসিরও পালা! কেন না দেখা যাচ্ছে, নানা রকম অঙ্গভঙ্গি করে গাড়ি ডাকার চেষ্টা করে চলেছেন রুক্মিণী। এই অঙ্গভঙ্গি এক সময়ে বদলে যাচ্ছে রীতিমতো মজাদার এক নাচে!

এ হেন এক ভিডিও পোস্ট করে লিখেছেন দেব, “এই নৌটঙ্কির জন্যই আমরা ওকে ছবিতে কাস্ট করেছি! দেখুন শট দেওয়ার আগে ও কী করে!”

তবে শেষ পর্যন্ত কাজটা করে বিপাকে পড়েছেন নায়ক নিজেই! কেন না, দেব এই ভিডিও পোস্ট করার প্রায় সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছে রুক্মিণীর ক্ষিপ্ত টুইট! “দেব, ঈশ্বরের নামে শপথ করে বলছি, এ বার থেকে আর মানবিক আচরণ করব না! আমার বন্দুকটা কোথায় গেল”, অনেকগুলো রাগত ইমো-জির সঙ্গে এই বক্তব্য টুইট করেছেন নায়িকা!

dev and rukmini maitra

সোশ্যাল মিডিয়াতেই যদি এতটা রেগে গিয়ে থাকেন, তবে না জানি দেবকে এখন কীসের সম্মুখীন হতে হচ্ছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here