ওয়েবডেস্ক: ছবির প্রথম ভিডিও এর আগে নিয়ে এসেছিল চমকের পর চমক। দেবের শেয়ার করা সেই ভিডিও জানিয়ে দিয়েছিল যে ছবির জন্য সুরকারের চরিত্রে নেমেছেন খোদ কবীর সুমন। বাঙালির প্রাণের সম্পদ দক্ষিণরঞ্জন মিত্র মজুমদারের উপকথা তাঁরই সুরে জীবন্ত হয়ে উঠবে ছবির পর্দায়।

 

View this post on Instagram

 

#ProductionMode just before the Big shooting Schedule….#HCRGCM Shooting will start from tomorrow…finger crossed 🤞

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

আরও পড়ুন: কবীর সুমনের সুর, দেব শেয়ার করলেন ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র পোস্টার আর টিজার

সঙ্গে জানিয়ে রেখেছিল টিজার- ছবিতে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায় এবং খরাজ মুখোপাধ্যায়ও। তাঁরাই খুব সম্ভবত যথাক্রমে দেখা দেবেন মন্ত্রী এবং কোটালের চরিত্রে। “প্রথমে ঠিক ছিল যে ছবিটায় আমি আর রুক্মিণী লিড রোলে থাকব। কিন্তু পরে বুঝতে পারলাম- আমাদের চেয়ে কাজটা অন্যেরা ভালো করতে পারবেন। তাই এখন ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায় রাজা আর খরাজ মুখোপাধ্যায় মন্ত্রীর চরিত্রে অভিনয় করবেন। রুক্মিণীর জায়গায় কে থাকবেন- তা আমরা এখনও ঠিক করে উঠতে পারিনি”, বলছেন দেব!

 

View this post on Instagram

 

হবু রাজা গবু মন্ত্রী আজ থেকে বোম্বাগড়ে। সঙ্গে রানী কুসুমকুমারী। আপনাদের শুভেচ্ছা আর ভালোবাসা চাই। দেব এন্টারটেইনমেন্ট ভেন্চারস এর নিবেদন, অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী। . #HCRGCM #Christmas2019 #SaswataChatterjee #KharajMukherjee @imarpitac, @aniketchattopadhaya, #KabirSuman, @deventertainmentventures

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

কিন্তু নায়কের শেয়ার করা সাম্প্রতিক ভিডিও সাফ জানিয়ে দিল- রানির চরিত্রে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী ছবিতে দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কে। কী ভাবছেন? রানি, রাজা, মন্ত্রী- সব মিলিয়ে কেমন জমজমাট লুক উঠে আসতে চলেছে রুপোলি পর্দায়? ভিডিওটা দেখুন না, সব উত্তর পেয়ে যাবেন এক এক করে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here