ওয়েবডেস্ক: দিন তিনেকও যায়নি জিৎ-এর বাড়ি থেকে ঘুরে এসেছেন দেব আর সুরিন্দর ফিল্মস-এর কর্ণধার নিসপাল সিং। গোপন আঁতাত-পর্ব সমাপ্ত করেছেন তাঁরা জিৎ-এর সঙ্গে। এত রাখঢাকের কারণ একটাই, যাতে ভেঙ্কটেশ ফিল্মস তাঁরা কী করতে চলেছেন, আগে থেকেই তার আঁচ না পায়! কেন না, নিজের প্রযোজনা সংস্থা খোলার পরে দেবের সঙ্গে আর এই মুহূর্তে ভেঙ্কটেশ ফিল্মসের সম্পর্ক একদমই ভালো যাচ্ছে না! অন্য দিকে, যতই হাত মিলিয়ে কাজ করুক না কেন, সুরিন্দর ফিল্মস-এরও ভেঙ্কটেশকে সহ্য করার কথা নয়! হাজার হোক, প্রতিযোগীকে কি আর ভালোবাসা যায়?

dev

আরও পড়ুন: বাড়ছে ভেঙ্কটেশের সঙ্গে মনোমালিন্য, জিতের বাড়িতে গোপন বৈঠক সেরে এলেন দেব

ফলে, ভেঙ্কটেশ ফিল্মসকে ফেলতে প্রথম ধাপটা নিলেন দেবই! প্রথমে গুজব উঠেছিল, সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ‘দুই প‌ৃথিবী’-র পর আবার এক সঙ্গে ছবি করতে চলেছেন জিৎ আর দেব। আপাতত জানা যাচ্ছে, এত সহজ অনুমানে প্রতিপক্ষের বিরুদ্ধে চাল দেবেন না দেব, জিৎ আর সুরিন্দর – টলিপাড়ার এই নতুন থ্রি মাসকেটিয়ার্স! তাই প্রথমে জমি মাপতে জিৎ-এর ছবির জন্য চিত্রনাট্য লেখায় হাত দিচ্ছেন দেব!

jeet

তা, কেমন চিত্রনাট্য তৈরি করবেন তিনি? এর আগে নিজের ছবি ‘চ্যাম্প’-এর জন্য নিজেই চিত্রনাট্য লিখেছিলেন ঠিকই, কিন্তু সেটা তো প্রখ্যাত বাংলা সাহিত্যিক মতি নন্দীর ‘শিবার ফিরে আসা’-র প্রায় হুবহু টুকলি! মতি নন্দীর পরিবার ওই উপন্যাস অবলম্বনে ছবি করার অনুমতি দেয়নি, অত‌ঃপর এই সহজ পথে এগোনো! এ বারেও কি জিৎ-এর জন্য সে রকম কোনো টুকলির খসড়া তৈরি করবেন তিনি?

dev

সেটা এখনই আঁচ করার উপায় নেই! যে কোনো ফিল্ম ইন্ডাস্ট্রিতেই যেমন ভালো চিত্রনাট্য আত্মসাৎ করার ঘটনা ঘটে, টলিপাড়াও তার ব্যতিক্রম নয়। ফলে, এখনই জিৎ-এর জন্য বিশেষ ভাবে তৈরি হতে চলা চিত্রনাট্যের গল্প কেমন হবে, তা নিয়ে বিন্দুবিসর্গও জানাচ্ছেন না দেব।

jeet

তবে এটুকু জানা গি্য়েছে যে জিৎ-কে হাতিয়ার করেই এগোচ্ছেন তাঁরা। ইতিমধ্যেই সুরিন্দর ফিল্মস জিৎ-এর জন্য একটি ছবি প্রযোজনার কথা ঘোষণা করে দিয়েছে। ছবিটির নাম ঠিক হয়েছে ‘সুলতান দ্য ওয়ারিয়র’। জিৎ-এর এই নতুন ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন টলিপাড়ার জনপ্রিয় পরিচালক রাজা চন্দ। সব কিছু ঠিক থাকলে আগামী ইদেই মুক্তি পাবে ছবিটি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here