নিজস্ব প্রতিনিধি: কলকাতায় সদ্যই শেষ হল ‘কিশমিশ’-এর শ্যুটিং। খুব শীঘ্রই এ বার ছবির কলাকুশলীরা শ্যুটিংয়ের জন্য পাড়ি দিতে চলেছেন উত্তরবঙ্গে।

ছবির পরিচালক রাহুল মুখোপাধ্যায়। ‘কিশমিশ’ রাহুলের ডেবিউ ছবি। ছবিটি প্রযোজনা করছেন দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স। ছবিতে রয়েছে এক ঝাঁক তারকার সমাবেশ। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন দেব এবং রুক্মিণী মৈত্র। ছবির গেস্ট অ্যাপিয়ারেন্সে রয়েছেন যিশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ হাজরা, শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সুপারস্টার দেবের একটা ফোন কলেই শ্যুটিং ফ্লোরে এসে উপস্থিত হয়েছেন যিশু, শ্রাবন্তী, ঋতুপর্ণা, অঙ্কুশরা। যদিও প্রত্যেকেই আলাদা আলাদা দিনে শ্যুটিং করে গিয়েছেন। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জুন মালিয়া, অঞ্জনা বসু, খরাজ মুখোপাধ্যায়।

শ্যুটিংয়ে নানান রাজনৈতিক মতাদর্শের ব্যক্তিত্বদের মেলবন্ধন চোখে পড়ার মতো ছিল। ছবির প্রথম দিনের শ্যুটিংয়ে উপস্থিত ছিলেন যিশু সেনগুপ্ত। এর পর ঋতুপর্ণা, শ্রাবন্তী, অঙ্কুশ একে একে সকলেই নিজেদের অংশের শ্যুটিং শেষ করে ফেলেছেন।

ছবিতে শ্রাবন্তীকে দেখা যাবে দুর্গাপুজোর একটি বিশেষ দৃশ্যে অভিনয় করতে। স্বাভাবিক ভাবেই অন্যান্য ছবির মতো এই ছবিতেও দেবের সঙ্গে জুটি বেঁধেছেন রুক্মিনী। দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে ছবির অ্যানিমেটেড টিজার।

‘কিশমিশ’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০-র দুর্গাপুজোতে। কিন্তু করোনা পরিস্থিতিতে ছবির শ্যুটিং পিছিয়ে যায়। এর পর চলতি মাসেই কলকাতায় ছবির শ্যুটিং শুরু হয়। ছবিতে রুক্মিণীর অভিনীত চরিত্রটি বিশ্বাস করে, একবার শারীরিক সম্পর্ক হলেই তা প্রেম বা বিয়ে অবধি গড়ায় না।

নায়ক-নায়িকা এই ছবিতে অনেকটাই কথকের ভূমিকায় রয়েছেন। ছবিতে টলিউড সুপারস্টারকে দেখা যাবে চারটি ভিন্ন লুকে। দেবকে কখনও দেখা যাবে চশমা পরা কলেজ ছাত্রের লুকে, আবার কখনও কর্মরত কোনো কর্পোরেট কোম্পানির আধিকারিকের মেকওভার। তবে দেবকে কলেজ ছাত্রের লুকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

জানা গিয়েছে, এই বিশেষ চরিত্রে অভিনয়ের জন্য দেবকে অনেকটাই ওজন কমাতে হয়েছে। রুক্মিণীকেও ছবিতে দু’টি ভিন্ন লুকে দেখা যাবে। তবে রুক্মিণীর পুরনো দিনের নায়িকার লুকটি ব্যক্তিগত ভাবে পছন্দ হয়েছে। ছবির পোস্টার এবং টিজার দেখে ইতিমধ্যেই দর্শকদের মনে কৌতুহল তৈরি হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক থাকলে পুজোয় নয়, শীতে মুক্তি পাবে এই ছবি।

বিনোদনের আরও খবর পড়তে পারেন এখানে:

ধারাবাহিক, ছবি, ওয়েব সিরিজ, সঙ্গে পরিচালনা! মানসী সিনহা এখন টলিপাড়ার ব্যস্ততম অভিনেত্রী

গুরুতর অসুস্থ হয়ে বাচিকশিল্পী গৌরী ঘোষ হাসপাতালে ভরতি

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-র শেষ পর্যায়ের শুটিংয়ে বিদেশে ব্যস্ত রানি মুখোপাধ্যায়

সংগীত শিল্পী পিলু ভট্টাচার্য প্রয়াত

সিনেমা হল খোলার পর মুক্তি পেল প্রথম হিন্দি ছবি ‘বেল বটম’

আড়াই বছরের অপেক্ষার অবসান, মিমি-অর্জুনের ‘খেলা যখন’-এর শ্যুটিং শুরু

বাদল সরকারের চরিত্রে শুভাশিস মুখোপাধ্যায়, প্রকাশ্যে তাঁর ফার্স্ট লুক

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন