ওয়েবডেস্ক: অনেক দিন পরে সোশ্যাল মিডিয়ার এই মাইক্রো ব্লগিং সাইটে ফিরে এসেছেন উদয় চোপড়া! না হোক ৩৬৫ দিন পরে তো বটেই!

আসলে নার্গিস ফখরির সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পরে বেশ মুষড়ে পড়েছিলেন উদয়! টুইটারে লোকজন হাসাহাসি করছিল তাঁকে নিয়ে! সম্পর্কের ভাঙন খারাপ ব্যাপার ঠিকই, কিন্তু আমাদের সমাজে বউ বা প্রেমিকা পালালে পুরুষমানুষকে হাসির খোরাক হতে হয়! সেটারই শিকার হয়েছিলেন উদয় নিজেও!

uday chopra

যাই হোক, আবার সে এসেছে ফিরিয়া! এবং উদ্ধৃতিটা যেমন পাগলা দাশুর, ঠিক সে রকম মূর্তি নিয়েই উদয় হয়েছেন তিনি! নানা রকম টুইট করে চলেছেন প্রায় এক নাগাড়ে! এবং সবকটা টুইটই ‘ধুম’ সিরিজের ছবিতে যে চরিত্রে অভিনয় করে নাম কিনেছেন তিনি, সেই আলি খানের চরিত্র যেমন উদ্ভট, ঠিক তেমনই!

ফলে বলিউডে শুরু হয়েছে কানাকানি- তা হলে বোধ হয় ভাবমূর্তি দর্শকের সামনে তুলে ধরছেন উদয়! তা ছাড়া কথা তো চলছেই- ‘ধুম ৪’ ছবিটা প্রযোজনার পাশাপাশি পরিচালনাও করতে পারেন আদিত্য চোপড়া! কানাকানি এও বলছে, সেই ছবিতে থাকতে পারেন শাহরুখ খানও!

আর তার মাঝেই ‘ধুম ৪’ ছবির প্রসঙ্গ সরাসরি তুলে টুইট করলেন উদয়! লিখলেন- যদি তাঁকে সুযোগ দেওয়া হয়, তা হলে তিনি সিরিজের এই চার নম্বর ছবিটায় আবিগালি র‍্যাচফোর্ডকে কাস্ট করবেনই করবেন!

ভাবছেন, কে এই আবিগালি র‍্যাচফোর্ড? মার্কিন মুলুকের মডেলিং জগতের ডাকসাইটে যৌনপ্রতিমা তিনি! দেখতেই পাচ্ছেন তাঁর সৌন্দর্যের ঝলক! আর শুধুই মডেলিং নয়, ও দেশের ছোটোপর্দায় অভিনয়ের অভিজ্ঞতাও আছে তাঁর!

বলিউড বলছে, এই চমক ছবিতে থাকতেও পারে! ‘ধুম’ তার সব ছবিতেই একজন করে যৌনপ্রতিমাকে কাস্ট করে! যা কেবল শেষ ছবিটায় হয়নি!

দেখা যাক, সেই ধারা চার নম্বর ছবিটায় ফেরে কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here