ওয়েবডেস্ক: সাত পাকের বাঁধন, সে কী আর চাইলেই ভাঙা যায়! ঐশ্বর্য রাই বচ্চনের অবস্থা দেখে এখন বোধ হয় এই কথাটাই বলাবলি করছে বলিউড! অবশ্য, বলিউডেরই বা আর দোষ কী! যে ঐশ্বর্য একের পর এক ফ্লপ ছবির জন্য স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে পর্দায় জুটি বাঁধতে রাজি ছিলেন না, সেই তিনিই তো অনুরাগ কাশ্যপ প্রযোজিত ‘গুলাব জামুন’ ছবিতে মুখ দেখাতে বাধ্য হলেন স্বামীর সঙ্গে! বাধ্যবাধকতার কথাটা উঠল, কেন না, অভিষেকের সঙ্গে কাজ করতে হবে বলেই তো ঐশ্বর্যকে ফিরিয়ে দিতে হল সঞ্জয় লীলা বনশালির ছবিতে অভিনয়ের প্রস্তাব! বলিউডের দাবি, বনশালির সেই ছবিতে না কি ঐশ্বর্যর বিপরীতে কাজ করার কথা ছিল খোদ প্রাক্তন সলমন খানের!

আরও পড়ুন: অতীতের জের, ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে সম্পর্কের কারণে ‘ধুম ৪’ থেকে বাদ সলমন

💕London love ✨

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

বলাই বাহুল্য, সলমনের সঙ্গে ছবি করার অনুমতি বচ্চন পরিবার থেকে সহজে মিলবে না! ফলে, বলিউডের অন্দরমহলের খবর, শেষ পর্যন্ত অনুরাগের ছবিটাকেই বেছে নিতে হল নায়িকাকে। কী বা আর করা! তবু সান্ত্বনা এই- অন্তত একটা ছবি হাতে থাকছে! এই যে তিনি বাড়িতে বসে থাকার সিদ্ধান্ত বাতিল করে পুরোদমে কাজ করার প্রতিজ্ঞা নিয়েছিলেন, সেটা অন্তত পূরণ হয়েছে!

‪Starting the shooting schedule of #Bharat in Malta, lovely country .‬

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

“আসলে এ বার বনশালি একটু দেরি করে ফেলেছিলেন। যখন তিনি নিজের ছবির প্রস্তাব নিয়ে ঐশ্বর্যর কাছে আসেন, তখন অনুরাগের সঙ্গে শুটিংয়ের ব্যাপারে সব কথা পাকা হয়ে গিয়েছে। ও দিকে, বনশালির ছবির শুটিংয়ের ডেট পড়ছে একই সময়ে। ফলে, শেষ পর্যন্ত ঐশ্বর্য পেশাদারিত্বের কথা মাথায় রেখে অনুরাগকে দেওয়া কথাই রাখলেন”, জানাচ্ছেন তাঁর মুখপাত্র! কী মনে হয় বলুন তো, তিনি সত্যি বলছেন?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন