ওয়েবডেস্ক: তা হলে কি গুজবটাই সত্যি? বিয়ের ঢের আগে থেকেই শ্বশুরবাড়িতে শান্ত, নম্র বধূর ভাবমূর্তি বানিয়ে ফেলেছেন দীপিকা পাড়ুকোন? শ্বশুরবাড়ির লোকেরা হ্যাঁ বললে মেনে নিচ্ছেন সব কিছু, না বললে ক্ষমাও চেয়ে নিচ্ছেন সঙ্গে সঙ্গেই?

যা দেখা যাচ্ছে, ঘটনা তো অন্তত সেই দিকেই গিয়েছে! খবর বলছে, সম্প্রতি রণবীরের মামা অনিল কাপুরের সঙ্গে বিখ্যাত জিকিউ পত্রিকার একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল দীপিকার। দেখা হতেই নায়িকাকে স্বভাবজাত আভিজাত্যবোধ অক্ষুণ্ণ রেখেই কথা শুনিয়েছেন অনিল। বলেছেন, “দীপিকা, তোমায় কী যে মিস করেছি…”

ভাবছেন, এর মধ্যে কথা শোনানোর মতো রয়েছেটা কী? তা হলে চট করে একবার ফিরে তাকানো যাক সাম্প্রতিক অতীতে। ঘটনা- অনিল কাপুরের মেয়ে সোনম কাপুরের বিয়ে। বলিউডের ডাকসাইটে তারকারা সবাই এসেছেন সেই বিয়েতে, এমনকি সোনমের সঙ্গে আকচাআকচি মিটিয়ে নিয়ে ঐশ্বর্য রাই বচ্চনও!

আসেননি কেবল দীপিকা একা! বাড়ির হবু বউ হয়েও! কেন না, সেই সময়ে শুরু হয়েছে কানের চলচ্চিত্র উৎসব; লোরিয়েল সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ দীপিকাকে যেতে হয়েছে ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য লাল গালিচায় হাঁটতে। পেশাদারিত্ব- কিছু করার নেই! কিন্তু অনিল তো সুকৌশলে কথা শোনাতে ছাড়লেন না!

#deepikapadukone with #anilkapoor for @gqindia #gq100bestdressed

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

সেটা বুঝতে পেরেই বুদ্ধিমতী দীপিকা মামাশ্বশুরের দুই হাত ধরে ক্ষমা চেয়েছেন! তাও বার বার করে! না চেয়ে আর করেনই বা কী! জানা কথা- এ সব ব্যাপার এখন হতেই থাকবে! এবং তাতে মাথা গরম করলে চলবে না!

সে তো না হয় হল! কিন্তু এই প্রকাশ্য ক্ষমাপ্রার্থনা দেখে থ’ হয়ে যাওয়া বলিউড আপাতত তাকিয়ে রয়েছে নায়িকার ঘাড়ের দিকে! দেখা যাক, শ্বশুরবাড়ির হুকুমে রণবীর কাপুরের নামের আদ্যক্ষর লেখা ট্যাটুকে কী ভাবে হবু স্বামীর নামের আদ্যক্ষরে বদলে ফেলেন দীপিকা!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন