ওয়েবডেস্ক: ব্যাচেলর পার্টি বিয়ের আগে এমন সব কিছু করে নেওয়ার সুযোগ না, যা বিয়ের পরে আর করা যাবে না? সেটা মাথায় রেখেই নিয়ম মাফিক বর এবং কনে নিজেদের বন্ধুদের সঙ্গে বেরিয়ে যান পছন্দের জায়গায়, ঘুরে-ফিরে, যা খুশি করে অবশেষে আবার ফিরে আসেন পরস্পরের কাছে, এগোতে থাকেন ছাদনাতলার দিকে। এটা ঠিক যে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংও যত দিন যাচ্ছে, একটু একটু করে এগিয়ে চলেছেন ওই ছাদনাতলার দিকেই! কিন্তু তার আগে ব্যাচেলর পার্টিতেও পরস্পরকে নিভৃতির সুযোগ দিলেন না তাঁরা? শক্ত করে হাত ধরে রইলেন একে অপরের?

আরও পড়ুন: বিয়ে দেখার আশা ছাড়ুন, অতিথিদের মোবাইল নিয়ে আসতে দেবেন না দীপবীর

জানা গিয়েছে, আগামী নভেম্বরে বিয়ে বলেই আপাতত সব দিক থেকে ব্যস্ততা দুই পরিবারে। সিংরা নতুন বউয়ের জন্য নতুন ফ্ল্যাট সাজাতে ব্যস্ত, পাড়ুকোনরা ব্যস্ত বিয়ের প্রাক্কালের নানা আচার এবং অনুষ্ঠান নিয়ে। পাশাপাশি, দুই পরিবারেই রয়েছে হরেক কেনাকাটার উদ্যোগ, ও আর আলাদা করে না বললেও চলে। সে সবের মাঝেই যখন সময় বের করে নিয়ে দীপবীর রওনা দিলেন অরল্যান্ডোয় ছুটি কাটাতে, তখনই শুরু হয়ে গেল জল্পনা- তা হলে কি এটাই ব্যাচেলর পার্টি?

সে কথার জবাব ততক্ষণ মিলবে না যতক্ষণ পর্যন্ত না দীপবীর নিজেই ব্যাপারটা স্বীকার করছেন! ও দিকে, তাঁরা স্বীকার করবেন বলে মনেও হয় না! আমরা তাই সব প্রশ্ন শিকেয় তুলে ওঁদের ভালোবাসার বহরটাই দেখি, কী বলুন?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন