ওয়েবডেস্ক: যা শোনা যাচ্ছে, তা যদি সত্যি হয়, তা হলে আর মাত্র ১৩০ দিন বাকি! তার পরেই জোর কদমে শুরু হয়ে যাবে যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘ধুম’ সিরিজের চার নম্বর ছবির শুটিং। এ বারে ছবিটা পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। যশ রাজ ফিল্মসের হয়ে ‘ঠগস অব হিন্দোস্তান’ ছবিটাও বানাচ্ছেন যিনি!

সে না হয় হল! কিন্তু এই যে আগে শোনা গিয়েছিল সলমন খান ‘ধুম ৪’-এর অ্যান্টি-হিরোর চরিত্রে দেখা দিলেও দিতে পারেন, সে পরিকল্পনা বাতিল হয়ে গেল কেন? এই যে শোনা যাচ্ছে সেই চরিত্রে এ বার শাহরুখ খান দেখা দিলেও দিতে পারেন, এটাই কি সলমনের বাদ পড়ার কারণ?

আরও পড়ুন: উদয় চোপড়ার টুইটে ‘ধুম ৪’-এর খবর, এ বারে ছবিতে থাকছেন কারা?

উঁহু! ব্যাপারটা দুই খানের প্রতিদ্বন্দ্বিতা নয়। এ খান বনাম বচ্চন দ্বন্দ্ব। মানে, ‘ধুম’ সিরিজের ছবি থেকে আর যাঁকেই হোক না কেন, অভিষেক বচ্চনকে তো আর বাদ দেওয়া যাবে না। অন্য দিকে গুজব, অভিষেক না কি সাফ জানিয়ে দিয়েছেন- সলমনকে নিলে তিনি ছবিটা করবেন না! স্বাভাবিক! স্ত্রীর প্রাক্তনের সঙ্গে কাজ করতে ভালো লাগার কথাও নয়! অন্য দিকে, শাহরুখের সঙ্গে এর আগে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিটা তিনি করেছেন, কাজেই ফের পর্দা ভাগ করে নিতে আপত্তি নেই!

‪Starting the shooting schedule of #Bharat in Malta, lovely country .‬

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

তাই অতীত সম্পর্কের জেরে কাজ হারিয়েছেন সলমন! তবে এখন পর পর চলছে তাঁর অগুনতি ছবির শুটিং, কাজেই পেশাগত দিক থেকে কোনো লোকসান হল- এটা বলা যাবে না!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন