ওয়েবডেস্ক: সবাই বলেন বলিউডে- নারীদের দুঃখে না কি তাঁর বুক ফাটে! অতীতে যদিও এক ঘর লোকের সামনে প্রেমিকাদের মাথায় মদ ঢেলে দেওয়ার মতো কুকীর্তি করেছেন সলমন খান, হালফিলে কিন্তু সে সব ভুলচুক শুধরে নেওয়ারই চেষ্টা করেন! প্রেমিকা, তা সে যতই প্রাক্তন হন, তাঁর অপমানের শোধ তোলেন গুণে গুণে!

salman khan

আর কে না জানেন, রণবীর কাপুরের উপরে একটু বেশিই খাপ্পা খান সাহেব! ক্যাটরিনা কাইফের সঙ্গে যে দুর্ব্যবহারটা করেছেন রণবীর এবং তাঁর কাপুর পরিবার, তা যিনিই ভুলে যান না, সলমন কিন্তু কোটি মন্বন্তরেও ভুলবেন না! ফলে মাঝে মধ্যেই তাঁর রোষ আছড়ে পড়ে রণবীরের উপরে, যতটা পারেন তাঁকে এড়িয়েই চলেন সলমন।

salman khan

আর দৈবাৎ কোথাও দেখা হয়ে গেলে?

salman khan convicted

ঘাড়কে যে কারণে নমনীয় করে গড়েছেন ভগবান, তার সুযোগ তোলেন! অর্থাৎ, মুখটা স্রেফ অন্য দিকে ঘুরিয়ে নেন! যদিও এ বার ঈশ্বরের দেওয়া বাকশক্তি কাজে লাগিয়ে রণবীরের প্রতি তাঁর যাবতীয় আক্রোশ উগরে দিলেন সলমন। সুযোগটা এনে দিল রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ছবির ট্রেলার।

sanju

এ নিয়ে প্রশ্ন করায় সাফ বক্তব্য নায়কের- “রাজকুমার হিরানি অত্যন্ত সংবেদনশীল এক পরিচালক। তিনি তো ভালো ছবি বানাবেনই!”

salman khan

তখনই বোঝা গিয়েছিল, এ নিয়ে বেশি কথা বলতে চান না নায়ক! কিন্তু নাছোড়বান্দা সাংবাদিক ছাড়লে তো! তাই ছবিতে রণবীরের কাজ নিয়ে তাঁর প্রতিক্রিয়াও চাওয়া হল!

salman khnan in big boss 11

আর এ বারেই নিজেকে সামলে রাখতে পারলেন না সলমন! রণবীর তাঁর অভিনয়ে এবং লুকে সবাইকে মুগ্ধ করলেও সলমনের গলায় শোনা গেল উল্টো সুর। “এটা নিয়ে আমার প্রথম বক্তব্য হচ্ছে- অন্য কাউকে দিয়ে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করানোর দরকারটা কী? বিশেষ করে শেষের ৮-১০ বছরে? ওই জায়গাটায় চরিত্রটার প্রতি সুবিচার কেউই করতে পারবেন না। তাই আমার অন্তত মনে হয়- চরিত্রটা সঞ্জয় দত্তেরই করা উচিত ছিল”, দাবি সলমনের!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here