নতুন ইনিংস শুরু করার পর আনন্দিত ববি দেওলের একটাই আক্ষেপ!

0
Bobby Deol

ওয়েবডেস্ক: ১৯৯৫ সালে তিনি ‘বরসাত’ দিয়ে সূচনা করেছিলেন, তার পর একে একে তাঁর ফিল্মি কেরিয়ারে জুড়ছে ‘গুপ্ত: দ্য হিডেন ট্রুথ’, ‘সোলজার’, ‘অজনবি’-র মতো সফল ছবি। নয়ের দশকের বলিউডে ‘নীল চোখের অভিনেতা’ ববি দেওল এখন বলছেন, নিজের স্টারডমকে তিনি সত্যিই পুঁজি করতে পারেননি।

সংবাদ সংস্থা আইএএনএসকে ববি জানিয়েছেন, “আমি সত্যিই আমার স্টারডমকে পুঁজি করিনি, অনেকের মতো আমিও মনে করি প্রত্যেকের ভাগ্য লেখা আছে, তবে আপনি যদি কঠোর পরিশ্রম করে চলেন তবে রাস্তার শেষ হয় না। আপনি অভিনেতা হিসাবে সব সময়ই জীবনে অনেক কিছুই অর্জন করতে পারেন”।

দীর্ঘ চার বছর বাদে গত ২০১৮ সালে ‘রেস ৩’ নিয়ে ফের বড়ো পর্দায় প্রত্যাবর্তন করা ববি এখন তাঁর “নতুন ইনিংস”-এর অপেক্ষায় রয়েছেন। তাঁর সর্বশেষ ছবি, ‘হাউসফুল ৪’, দিওয়ালি উপলক্ষে মুক্তি পেয়েছে।

ববির কথায়, “আমি আমার এই নতুন পর্বের অপেক্ষায় রয়েছি, যেখানে আমি আমার স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে পুরোপুরি বাইরে থাকা চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি। এই মুহূর্তে এই রকম একটা জায়গায় থাকতে পেরে আমি সত্যিই আনন্দিত”।

নয়ের দশকে শুরু করে ২০০০ সাল পর্যন্ত ববি বলিউডের তারকা তালিকায় অন্যতম স্থানে ছিলেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গেই বদলে যায় তাঁর কেরিয়ারগ্রাফ। ববি বলেন, “নব্বইয়ের দশক এবং নতুন শতকের প্রথম দিকটা আমার জন্য একটি দুর্দান্ত সফর ছিল। তবে আমি এখনও কাজ করে যাচ্ছি এবং আকর্ষণীয় চরিত্রে অভিনয় করতে পারছি, এটাও কম কথা নয়”।

একই সঙ্গে তিনি বলেন, “হ্যাঁ, সময়ের পরিবর্তনের সঙ্গে নতুন প্রজন্মের আগমন হয়। নতুন জিনিসগুলি আরও জনপ্রিয় হয়ে ওঠে। প্রতিটা প্রজন্মের জন্য একটি আলাদা জীবনযাত্রা নির্দিষ্ট হয়ে যায়, পরিস্থিতিও অনেকটাই বদলেছে, তবে এটাই জীবন”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.