ওয়েবডেস্ক: খবর বলছে, সমস্যার সূত্রপাত হয়েছিল গত বছরে। সে সময়ে সমীর ভোজওয়ানি নামের এক ল্যান্ড মাফিয়া কিছু নকল কাগজপত্রের সাহায্যে সায়রা বানু এবং দিলীপকুমারের মুম্বইয়ের পালি হিলস-এর বাংলোকে নিজের বলে দাবি করেছিলেন। সে ঘটনা প্রকাশ্যে আসার পরে মুম্বই পুলিশের ইকনোমিক অফেন্সেস বিভাগ তদন্তে নামে এবং অবশেষে সমীর ভোজওয়ানিকে পাঠিয়েও দেয় গরাদের ও পারে!

আরও পড়ুন: ‘সাহাব’ পাশে নেই, টুইটারে ভেঙে পড়লেন একাকিনী সায়রা বানু!

কিন্তু দিলীপকুমারের টুইটার হ্যান্ডেল থেকে সম্প্রতি স্ত্রী সায়রা বানু যে টুইট করেছেন, তার থেকে জানা যাচ্ছে যে ভোজওয়ানি সম্প্রতি কারাবাসের জীবন থেকে খালাস পেয়েছেন! ফলে, দাবি মোতাবেকে, বিষয়টি নিয়ে যথেষ্টই চিন্তায় রয়েছে নায়কের পরিবার। কেন না, এর আগে যখন পালি হিলস-এর বাংলো নিয়ে সমস্যা হয়েছিল, তখন নানা ভাবে হুমকির মুখে পড়তে হয়েছিল নায়ককে। এ বারেও তেমন কিছু হতে পারে এবং তা অসুস্থ নায়কের পক্ষে মঙ্গলজনক হবে না, এই আশঙ্কাতেই আপাতত রয়েছেন সায়রা বানু!

নায়িকার করা সেই টুইট বলছে- ল্যান্ড মাফিয়া সমীর ভোজওয়ানি জেল থেকে ছাড়া পেয়েছেন! মহারাষ্টের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের আশ্বাসবাণী সত্ত্বেও তাঁর বিরুদ্ধে কোনো পদক্ষেপ হয়নি! টাকা আর পেশির শক্তিতে বরং হুমকি দেওয়া হচ্ছে পদ্মশ্রী বিভূষিত তারকাকে। সমস্যার সুরাহার জন্য তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে চেয়েছেন নায়িকা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here