কৃষক আন্দোলন নিয়ে রিহানার দিকে তেড়ে এলেন কঙ্গনা রানাউত, পাল্টা দিলজিৎ দোসাঞ্জ, সোনম কপূর

0

খবর অনলাইন ডেস্ক: ভারতের চলমান কৃষক আন্দোলন নিয়ে প্রশ্ন ছুড়ে দিয়েছেন গায়িকা-অভিনেত্রী রিহানা (Rihanna)।

সোশ্যাল মিডিয়ায় তিনি প্রশ্ন তুলেছেন, “আমরা কেন এ বিষয়ে কথা বলছি না”। পাল্টা জবাব দিতে ফের এক বার কৃষকদের সন্ত্রাসবাদী আখ্যা দিয়ে ফেললেন কঙ্গনা রানাউত। বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’কঠিন মন্তব্যে নড়েচড়ে বসলেন বলিউড অভিনেত্রী সোনম কপূর এবং পঞ্জাবি গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জও।

দিল্লি সীমানয় কৃষক আন্দোলন নিয়ে সিএনএন-এ প্রকাশিত এমনই একটি খবরের লিঙ্ক টুইটারে পোস্ট করেন রিহানা (Rihanna)। #FarmersProtest-সহ তিনি ক্যাপশনে লিখেছেন, “আমরা কেন এ বিষয়ে কথা বলছি না”।

জবাবে কঙ্গনা রানাউত (Kangana Ranaut) লিখেছেন, “কেউ এ সব নিয়ে কথা বলছে না, কারণ ওরা কৃষক নয়, ওরা আসলে সন্ত্রাসবাদী। যারা দেশকে ভাগ করতে চাইছে। যাতে টুকরো টুকরো হয়ে যাওয়া আমাদের দেশের নিয়ন্ত্রণ নিতে পারে চিন এবং সেখানে চিনা উপনিবেশ গড়ে তুলতে পারে। ঠিক যেমনটা আমেরিকায় হয়েছে। বোকা, চুপ করে বসে থাকো। আমরা তোমাদের মতো দেশ বিক্রি করছি না”।

কঙ্গনার এহেন মন্তব্যের জেরে রীতিমতো খাপ থেকে তলোয়ার বের করেছেন দিলজিৎ দোসাঞ্জ (Diljit Dosanjh‌)। কঙ্গনা বরবারই প্রতিবাদী কৃষকদের বিরোধিতা করে আসছেন। স্বাভাবিক ভাবেই দু’জনেই টুইটারে উত্তপ্ত বাক্য বিনিময়ও করেছেন।

দিলজিৎ রিহানার ওই ‌টুইটের একটি ছবি শেয়ার করেছেন। আর কিছুই লেখেননি। তবে আরও একটি পঞ্জাবি প্রবাদের রেশ টেনে দিলজিৎ লিখেছেন, “জীবনে আপনার অবস্থান হয়তো তত‌টা গুরুত্বপূর্ণ নয়, তবে আপনি জানেন, কী ভাবে বড় কথা বলতে হয়”।

অন্যদিকে কঙ্গনার এমন মন্তব্যে ভারতীয় তারকা হিসেবে লজ্জায় পড়েছেন সোনম কপূর আহুজা (Sonam K Ahuja)। তিনি যে দুঃখিত, সে কথা জানিয়ে টুইট করেছেন।

আরও পড়তে পারেন: ভারতে আন্দোলনরত কৃষকদের পাশে রিহানা, গ্রেটা থুনবার্গ এবং মীনা হ্যারিস

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন