ওয়েবডেস্ক: প্রাক্তনরা আবার পরস্পরের জীবনে ফিরলে সেটা নিয়ে একটা হইচই হয়েই থাকে। ব্যবধান এ ক্ষেত্রে যত দীর্ঘ হয়, উচ্ছ্বাসের মাত্রাটাও বেশি হয় সেই পরিমাণে।

সেই জন্যই কি নিজের টুইটার হ্যান্ডেলে প্রকাশ্য বিবৃতি দিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়? লিখলেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত তাঁর নতুন ছবি দৃষ্টিকোণ প্রেম, চুম্বন, মায়া আর বিশ্বাসের গল্প?

হয় তো তাই! তবে শুধু এটুকু ঘোষণা করেই ক্ষান্ত থাকেননি পরিচালক। পাশাপাশি ছবিটা যে মুক্তি পাচ্ছে চলতি বছরের ২৭ এপ্রিল, জানিয়ে দিয়েছেন সেটাও।

এবং সঙ্গত কারণেই ভক্তরা টলিপাড়ার অন্যদের সঙ্গে ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনতে শুরু করেছেন। কেন না সম্প্রতি মুক্তিপ্রাপ্ত দৃষ্টিকোণ ছবির ট্রেলার বলে দিচ্ছে- বেশ বড়োসড়ো এক চমক সবাইকে উপহার দিতে চলেছে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এই ছবি।

ছবির গল্পে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাবে এক আইনজীবীর চরিত্রে। আর তাঁর মক্কেল ঋতুপর্ণা সেনগুপ্ত। বছরের পর বছর একটি মামলা চলতে থাকায় দুজনের মধ্যে একটা সৌহার্দ্যসূত্র গড়ে উঠেছে। কী ভাবে তাদের পেশাদার সম্পর্ক রূপান্তরিত হল ভালবাসায়, তারই গল্প বলবে ‘দৃষ্টিকোণ’। আর চূর্ণী গঙ্গোপাধ্যায়কে দেখা যাবে আইনজীবীর স্ত্রী রুমকির চরিত্রে। এক জুনিয়র আইনজীবীর চরিত্রে ছবিতে রয়েছেন গৌরব চক্রবর্তীও। এ ছাড়া শ্রীমতীর ভাসুরের চরিত্রে ‘দৃষ্টিকোণ’-এর পর্দা জুড়ে থাকবেন কৌশিক নিজেও। ছবিতে তাঁর চরিত্রের নাম প্রীতম।

এঁদের সবার কাহিনি দেখে নিন উপরের ভিডিওয়!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন