ওয়েবডেস্ক: বুধবার মুক্তি পেয়েছে পরিচালক ওমঙ্গ কুমারের পিএম নরেন্দ্র মোদী ছবির ট্রেলার। ট্রেলার এবং নায়ক বিবেক আনন্দ ওবেরয়ের লুক ঘিরে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কিন্তু রাজনৈতিক মহলের অধিকাংশই ছবিটিকে নিয়ে নঞর্থক প্রতিক্রিয়ায় সরব। কারণ, নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ।

সঙ্গত কারণেই প্রশ্ন উঠেছে- লোকসভা নির্বাচনের মাঝে প্রধানমন্ত্রীর এই বায়োপিক তাঁর এবং দলের প্রচারের কাজ করছে। সে দিক থেকে দেখলে এই ট্রেলার মুক্তি নির্বাচনী বিধি ভঙ্গ করছে কি না, সে প্রশ্নও উঠছে। কিন্তু পরিস্থিতি বলছে, এ ব্যাপারে বন্দুক একান্ত ভাবেই পরিচালকের ঘাড়ে! কেন না, প্রধানমন্ত্রী বা অমিত শাহ- কেউই ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে যাননি, যাতে বিরোধীরা কথা শোনানোর সুযোগ না পান!

আরও পড়ুন: মোদীর মতো খালি পায়ে হাঁটাহাঁটি, উত্তরকাশীতে গুরুতর আহত বিবেক আনন্দ ওবেরয়

কিন্তু তার পরেও কথা উঠছে! কেন না, জানা গিয়েছে, ৫ এপ্রিল থেকে ১২ এপ্রিলের মধ্যে ছবিটি মুক্তি পাবে! সে খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই জানা গিয়েছে, গোয়ার ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অব ইন্ডিয়া, যা কি না কংগ্রেসেরই এক শাখা, নির্বাচন আধিকারিকের দ্বারস্থ হয়েছে। তাদের দাবি, ভোটের মুখে ছবিটির প্রদর্শনকে নিষিদ্ধ করা হোক!

পরিচালক ওমঙ্গ অবশ্য এ সব রাজনৈতিক যুক্তিতে কান দিতে নারাজ। তাঁর বক্তব্য, এই সময়ে মুক্তি পেলে তাঁর ছবি ভালো ব্যবসা করবে! “আমার পক্ষে এটাই ছবি মুক্তির সেরা সময় বলে মনে হয়েছে। লোকে সাধারণত বক্স অফিসের কথা ভেবে ইদ বা দিওয়ালিতে ছবি প্রেক্ষাগৃহে আনেন! তা হলে আমি কেন ওই একই যুক্তিতে এই সময়ে ছবির মুক্তি চাইতে পারি না?” পাল্টা প্রশ্ন ছুড়ে দিচ্ছেন তিনি!

 

View this post on Instagram

 

Here are the few looks of @vivekoberoi in my film #PmNarendraModi Produced by @oberoi_suresh @officialsandipssingh and @anandpandit

A post shared by Omung Kumar B (@omungkumar) on

পাশাপাশি, ওমঙ্গ ছবিটিকে রাজনৈতিক প্রচারের অঙ্গ হিসেবেও দেখতে চাইছেন না! “স্পষ্ট বলছি- রাজনৈতিক প্রচারের উদ্দেশ্য নিয়ে আমি এই ছবি বানাইনি। তাই আমি প্রথমে ৫ এপ্রিল ছবির মুক্তি চেয়েছিলাম। পরে মনে হল, ১২ এপ্রিল মুক্তির তারিখ ঠিক করলে কেমন হয়! কিন্তু এখন মনে হচ্ছে, ৫ তারিখটাই একেবারে ঠিকঠাক”, দাবি পরিচালকের! দেখা যাক, নির্বাচন কমিশনও তাঁর দাবির সঙ্গে একমত হয় কি না!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here