ওয়েবডেস্ক: আন্তর্জাতিক সংস্থা কেলভিন ক্লেইন-এর ভারতের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি! ফলে, দিশা পাটানি যে হামেশাই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল মারফত নিজের অঙ্গশোভা অন্তর্বাসে তুলে ধরবেন, তাতেও বিস্মিত হওয়ার কিছু নেই! তফাত কেবল বর্তমানে এই- আগের মতো হালফিলে আর বিকিনি নয়, স্রেফ কেলভিন ক্লেইনের নানা অন্তর্বাসেই দেখা যাচ্ছে নায়িকাকে!

আরও পড়ুন: ভুলে না ইচ্ছে করে? দিওয়ালিতে লেহঙ্গার সঙ্গে অন্তর্বাস পরে ঝড় তুললেন দিশা!

 

View this post on Instagram

 

🌸🌸🌸🌸 #MyCalvins @calvinklein

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

তবে কি না, অন্তর্বাসে সুশোভিতা দিশা নিজেই বিপদ ডেকে আনছেন নিজের- এ কথাটা এখন উড়তে শুরু করে দিয়েছে বলিউডের অন্দরমহলে। একে তো মার্কামারা হয়ে যাওয়ার ঝুঁকি রয়েছেই! মানে, দিশা পাটানি বলতে লোকে কেবল বুঝবে শরীরী-শোভা! সঙ্গে রয়েছে বিতর্ক, যার নজির দেখা গিয়েছে এ বারের দিওয়ালিতে। সাবেকি ঘাঘরার সঙ্গে চোলি না পরে অন্তর্বাস পরায় বিতর্ক ডেকে এনেছিলেন দিশা! পরে ক্ষোভের মুখে বক্ষবিভাজিকা কিঞ্চিৎ ঢেকে, পুরনো ছবি মুছে, নতুন করে ছবি পোস্ট করেন! বাধ্য যে তিনি, সংস্থার কাছ থেকে পয়সা নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় ব্র্যান্ডিংয়ের!

 

View this post on Instagram

 

@graziaindia 🌸

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

 

View this post on Instagram

 

Just wrapped🦋 A great association coming up real soon with my most favourite brand❤ most excited🌸

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

পাশাপাশি, ওই সংস্থারই নয়া স্টোরের উদ্বোধনে রাজধানীতে গিয়ে জনতার আগ্রাসনের মুখে পড়লেন দিশা! সকলেই তাঁর ছবি তুলতে চায়, তাঁকে ছুঁয়ে দেখতে চায়! সে ঘটনার ভিডিও নিজেই পোস্ট করেছেন দিশা, ক্লিক করে ব্যাপারটা দেখে নিতে পারেন‍! সঙ্গে কেলভিন ক্লেইনের হয়ে করা ফটোশুটের ছবি তো রইলই!‍

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here