বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন অভিনেত্রী চারু আসোপা ও তাঁর স্বামী রাজীব সেন

0

বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন অভিনেত্রী চারু আসোপা ও তাঁর স্বামী রাজীব সেন। বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। সম্পর্কের সূচনা থেকেই তাঁদের সমস্যা ছিল বলে সূত্রের খবর। সাত মাস আগে কন্যা সন্তানের জন্মের পরেও দূরত্ব কমেনি। কাছাকাছি থাকলেও মনের দূরত্ব ছিলই। তাই এবার আর সম্পর্কটি টেনে নিয়ে যেতে রাজি নয় এই দম্পতি।

২০১৯ সালে ৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। প্রথমে রেজিস্ট্রি, পরে ওই বছরই ১৬ জুন নিয়ম মেনে বিয়ে করেন দুজনে। ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে ও খ্রীষ্ঠান রীতিতে বাগদান সম্পন্ন হয়েছিল। কিন্তু সম্পর্কের প্রথম দিন থেকেই বনিবনা হচ্ছিল না। সূত্রের খবর, বেশ কিছুদিন ধরে দুজনে আলাদাও থাকছেন। সাত মাসের সন্তানকে নিয়ে চারু বিকানেরে গিয়েছেন।‌ পাশাপাশি এবারে নিজের জন্মদিন রাজীবকে ছাড়াই উদযাপন করার সময় থেকেই জল্পনা চলছিল। এবার তাতে সিলমোহর লাগান রাজীব, চারু। সোশ্যাল মিডিয়ায় দুজনের বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন তাঁরা। কিন্তু সম্পর্ক তলানিতে ঠেকার পর সেই ছবি মুছে ফেলেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দুজন দুজনকে আনফলো করেছেন একাধিকবার। একাধিকবার সমস্যা সমাধানে ঘুরতেও গিয়েছে দম্পতি। কিন্তু সমস্যার সমাধান হয়নি। রাজীবের সঙ্গে সমস্যা থাকলেও রাজীবের পরিবারের সম্পর্কে প্রশংসা করেছেন চারু।নিজের ননদ ও শ্বশুরের প্রশংসা করেছেন চারু।

রাজীবের ধারনা চারুর ঘনিষ্ঠ কেউ মগজধোলাই করছে। এই সম্পর্ক ভাঙার পিছনে আসল অপরাধী কে জানতে পারলে, তাঁর পরিচয় সামনে আনবেন। চারু প্রশ্ন তুলেছেন, যদি রাজীব জানেন যে আমাকে প্রভাবিত করার চেষ্টা চলছে,সেই কঠিন সময়ে আমাকে একা ছেড়ে কেন দিল? চারু জানান,কেউ তাঁর মগজধোলাই করছে না, এটা তাঁর সম্পুর্ন নিজের সিদ্ধান্ত। কাজেও ফিরতে চান অভিনেত্রী। মেয়েকে নিয়ে কাজে ফিরতে চান তিনি। কাজের সেটে মেয়েকে দেখার জন্য ন্যানি থাকবে।কাজের ফাঁকে নিজের মেয়ের খেয়াল রাখতে পারবেন বলে জানিয়েছেন।

আরও পড়তে পারেন :

মধুচন্দ্রিমা সেরেই কাজে ফিরলেন নয়নতারা

‘আমাদের সন্তান আসছে!’ বিয়ের ৩ মাসের মধ্যে সুখবর দিলেন আলিয়া

জাহ্নবীর এই পোশাকে কুপোকাত নেটপাড়া

সবুজের মাঝে উরফি, এই ভিডিয়োয় ঠিকরে বেরোচ্ছে যৌবন জৌলুস

গ্লিসারিন লাগেনি, ভয়-আতংকেই কেঁদে ফেলেছেন শিবাঙ্গী

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন