ওয়েবডেস্ক: টলিপাড়া কিন্তু আপাতত এ রকম একটা আতঙ্কেই দিন গুনছে!

বলিউডে যিশু ইউ সেনগুপ্ত যে খুব একটা অপরিচিত মুখ, আদপেই তা নয়! অনুরাগ বসুর ‘বরফি’, যশ রাজ ফিল্মস-এর ‘মর্দানি’- নয় নয় করে হলেও তিনি সর্বভারতীয় দর্শকের কাছে চিনিয়ে দিয়েছেন নিজেকে! আর আপাতত, যে ছবিগুলো নিয়ে কাজ করে চলেছেন তিনি, তার মধ্যেও অন্যতম হল বলিউডেরই এক ছবি!

jisshu u sengupta
ছবি সৌজন্য: সিনেস্তান

পরিচালক কৃষের ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিতে এক দিকে যেমন কঙ্গনা রানাউতকে দেখা যাবে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের চরিত্রে, তেমনই যিশুকে দেখা যাবে ঝাঁসির রাজা গঙ্গাধর রাওয়ের ভূমিকায়। সেই ছবির শুটিং আপাতত বেশ জোরকদমেই চলছে! পাশাপাশি খবর বলছে, বলিউডের ‘কমান্ডো’ সিরিজের পরের ছবিটাতেও অভিনয় করতে পারেন নায়ক! এই নিয়ে প্রযোজনা সংস্থার সঙ্গে তাঁর কথাবার্তা চলছে!

আরও পড়ুন: টাকা রোজগারের জন্য নানা ধরনের কাজ করেছি আমি: যিশু

এ ছাড়া, ওই কৃষেরই আরও এক ছবি, বিখ্যাত অভিনেতা এবং রাজনীতিক এন টি আর-এর বায়োপিকেও কাজ করছেন যিশু। এন টি আর-কে প্রথম যিনি ক্যামেরার সামনে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছিলেন, সেই পরিচালক এল ভি প্রসাদের চরিত্রে ছবিতে দেখা যাবে তাঁকে! সব মিলিয়ে, সর্বভারতীয় স্তরে, অনেক কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন নায়ক!

কিন্তু বাংলা ছবির কাজ আপাতত তাঁর হাতে একটাও নেই!‍ সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’ ছবিতে ভাওয়াল সন্ন্যাসীর চরিত্রে তাঁকে দেখা যাবে ঠিকই, কিন্তু ‘চৌরঙ্গী’ অবলম্বনে যে ছবিটা করছেন সৃজিত, সেখান থেকে তো সরে এসেছেন যিশু! জানা যাচ্ছে, তা অন্য ছবির কাজের চাপের জন্যই! কিন্তু টলিপাড়া আশ্বস্ত হতে পারছে না!

jisshu u sengupta
ছবি সৌজন্য: ফেসবুক

দেখা যাক, শেষ পর্যন্ত কী সিদ্ধান্ত নেন নায়ক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here