ওয়েবডেস্ক: জয়া বচ্চনের সঙ্গে এখন আর ততটাও মনোমালিন্যের সম্পর্ক নেই রেখার! আসলে অনেকটা বয়স হয়ে গিয়েছে দুজনেরই! কারও মনেই আর ভয় বা হতাশা থাকার কথা নয়! ফলে হালফিলে নানা অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যায় অমিতাভ বচ্চনের স্ত্রী আর প্রাক্তনকে। আর দেখা হলেই পরস্পরকে জড়িয়ে ধরেন তাঁরা। চুমু খান, পরস্পরের একই রঙের শাড়ি নিয়ে খুনসুটি করেন! তা, দুজনেরই যে পছন্দ প্রায় এক, তা তো আর বলার অপেক্ষা রাখে না!

rekha and jaya bachchan

শুধু তাই নয়! বচ্চন পরিবারের বউমার সঙ্গেও যথেষ্ট সদ্ভাব আছে রেখার। ঐশ্বর্য রাই বচ্চন তো তাঁকে মা বলে ডাকেন! আর মেয়ের জন্মদিনের বিশেষ চিঠিও লেখেন এই মা! সেই চিঠির ছবি আর বয়ান- দুটো আবার ভাইরালও হয়ে যায় নেটদুনিয়ায়!

rekha and aishwarya rai bachchan

এ ভাবেই বচ্চন পরিবারের সঙ্গে ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ছে রেখার। এক সময়ে যে সদ্ভাবটা ছিল, তা আবার ফিরছে পুরনো খাতে। যদি ভাবেন এ সবই লৌকিকতা, তা হলে সাম্প্রতিক ঘটনার উল্লেখ না করলেই নয়। যা আজ পর্যন্ত কখনও ঘটেনি রেখা আর অমিতাভ বচ্চনের বিচ্ছেদের পরে, ২০১৮ সালে তাই হল!

rekha

মানে, রেখা হাজির হলেন বচ্চনের ছবির এক বিশেষ স্ক্রিনিংয়ে। ছবির নাম ‘১০২ নট আউট’! যে স্ক্রিনিং বরাদ্দ ছিল ছবির দুই নায়কের পরিবারের মহিলাদের জন্য। কাজেই ঋষি কাপুরের তরফ থেকে সেখানে গিয়েছিলেন নীতু কাপুর। আর সঙ্গে করে তিনি নিয়ে গিয়েছিলেন রেখাকে।

rekha

অনেকেই হয় তো জানেন না, ঋষির সঙ্গে নীতুর বিয়ে নিয়েই বচ্চন পরিবারের সঙ্গে সৌহার্দ্য একেবারে নষ্ট হয়ে যায় রেখার। সেই বিয়েতে রেখা হাজির হয়েছিলেন সিঁথিতে সিঁদুর পরে। বলিউডের খবর বলে, যা দেখে প্রকাশ্যেই ঝরঝর কেঁদে ফেলেছিলেন জয়া!

rekha and amitabh bachchan

যাই হোক, সেই নীতুর সূত্রেই এত দিন পরে অঘটন ঘটল! বলিউডের অন্দরমহলের গোপন খবর বলছে- কোনোটাই আকস্মিক কিছু নয়। সম্পর্কের বরফ গলেছে। ফের একসঙ্গে ছবি করতে চলেছেন রেখা আর অমিতাভ।

আপনারা তৈরি থাকুন তাহলে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here