মুক্তি পেল ছবি ‘ড্রিম গার্ল’-এর ট্রেলার, দেখুন ভিডিও

0
Dream-Girl
ছবি ‘ড্রিম গার্ল’-এর ট্রেলার থেকে

ওয়েবডেস্ক : আয়ুষ্মান খুরানা অভিনীত ছবি ‘ড্রিম গার্ল’-এর ট্রেলার মুক্তি পেল। এটি একটি হাসির ছবি। ছবিতে যাত্রাপালার মহিলা চরিত্রে যেমন সীতা, রাধা ইত্যাদি চরিত্রে অভিনয় করেন আয়ুষ্মান। তিনি বর্তমানে চাকরি খুঁজছেন। শিশুর জন্ম দেওয়া ছাড়া মেয়েদের মতো যাবতীয় সব কাজই করতে পারেন তিনি। অবশেষে গিয়ে কল সেন্টারে কাজ পেয়েছেন তিনি। সেখানে পূজা হিসাবে কাজ করছেন। ফোনে তাঁর গলার আওয়াজ শুনে মহিলা থেকে পুরুষ সকলেই অভিভূত। এক জন মহিলা হিসাবেই ভুল করেছে সবাই।

ছবিতে কাজ করেছেন নুসরত বাড়ুচাও।  এ ছাড়াও আছেন বিজয় রাজ, অন্নু কাপুর, মনজোত সিং, সুমনা চক্রবর্তী। ছবির কোরিওগ্রাফার আহমেদ খান। ছবির পরিচালক রাজ শাণ্ডিল্য।  তাঁরা কাজ করছেন একতা কাপুরের বালাজি মোশন পিকচারের ব্যানারে।


আয়ুষ্মান নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ট্রেলারের একটি ভিডিও শেয়ার করেছেন।  তা ছাড়া ট্রেলার মুক্তির অনুষ্ঠানটি ফেসবুকে লাইভ দেখা গিয়েছিল।   

পড়ুন – পাকিস্তানে পারমাণবিক যুদ্ধে মদত দেওয়ার অভিযোগে আক্রমণের মুখে প্রিয়ঙ্কা চোপড়া!

একটি সাক্ষাৎকারে আয়ুষ্মান খুরানা জানিয়েছেন, ছবির ২৫% সংলাপ তিনি মেয়েদের মতো করে বলেছেন। তিনি এর আগে রেডিওতে কাজ করতেন। সেখানে বিভিন্ন মানুষের গলা নকল করতেন। এমনটা করা তাই তাঁর জন্য সহজ ব্যাপার। ভয়েজ মডিউলেশন করে এটি করতে হয়। তবে সব থেকে বড়ো চ্যালেঞ্জ ছিল ঠিক নোটটিতে কথা বলতে পারা। গলা বদলানোর সময়টা। এই কাজটি ছিল খুবই দুঃসাহসিক একটি কাজ।

পরিচালক হিসাবে রাজ শাণ্ডিল্যের এটি প্রথম ছবি।  ছবিটি মুক্তি পাবে ১৩ সেপ্টেম্বর। দেখুন ট্রেলার –

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here