Connect with us

বিনোদন

মাদক তদন্ত: সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় গ্রেফতার আরও এক

ঘটনাপ্রবাহে এসেছে একের পর এক চরিত্র। কিন্তু অভিনেতার মৃত্য়ু রহস্যের কোনো কিনারা হয়নি এখনও।

Published

on

Sushant-Singh-rajput twit
সুশান্ত সিং রাজপুত। ছবি: টুইটার থেকে

খবর অনলাইন ডেস্ক: গত বছরের ১৪ জুন মুম্বইয়ের অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput)। তাঁর মৃত্যু মামলার তদন্ত এখনও চলছে। বৃহস্পতিবার সেই মামলার সঙ্গে সম্পর্কিত মাদক-যোগের তদন্তে আরও একজনকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)।

এক এনসিবি আধিকারিক জানিয়েছেন, তাঁরা করমজিৎ সিংয়ের সঙ্গে যুক্ত জগতাপ সিং আনন্দ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছেন। যাঁকে মাদক সরবরাহের অভিযোগে এর আগেও গ্রেফতার করা হয়েছিল।

Loading videos...

ওই আধিকারিক বলেন, “সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদকের মামলায় জগতাপ সিং আনন্দ নামে আরেক জনকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এর আগে তাকে গ্রেফতার করা হয়েছিল। অভিযুক্তের সঙ্গে করমজিৎ সিংয়ের সম্পর্কের প্রমাণ মিলেছে”।

আরও জানা গিয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সেলিব্রিটি ম্যানেজার রহিলা ফার্নিচারওয়ালা ও ব্যবসায়ী করন সাজানানিকেও এনসিবির কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়।

এ ছাড়াও গত মঙ্গলবার সন্ধ্যায় এনসিবি এই মামলায় সহকারী চলচ্চিত্র পরিচালক ঋষিকেশ পওয়ারকে গ্রেফতার করে। সকালে তাঁকে আটক করা হয় এবং জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার।

পওয়ারের বাড়িতে অভিযান চালিয়ে কয়েকটি গ্যাজেট উদ্ধার করে এনসিবি। খবরে প্রকাশ, পওয়ার প্রয়াত অভিনেতাকে তাঁর রাঁধুনী দিপেশ সাবন্তের মাধ্যমে মাদক সরবরাহ করতেন।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধারের পর ৮ সেপ্টেম্বর তাঁর ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হয়। নিত্যনতুন ইস্যু এসেছে ঘটনাপ্রবাহে, এসেছে একের পর এক চরিত্র। কিন্তু অভিনেতার মৃত্য়ু রহস্যের কোনো কিনারা হয়নি এখনও।

আরও পড়তে পারেন: মাদক-যোগের কিনারা হলেই কি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য উন্মোচিত হবে?

বিনোদন

Eid 2021: ঈদের দিন বাড়ির সামনে ভক্তদের ভিড় চান না সলমন খান

এ বারের ঈদেও মুক্তি পাচ্ছে সলমনের নতুন ছবি। তবে বাড়ির সামনে ভিড় নয়!

Published

on

খবর অনলাইন ডেস্ক: সলমন খানের (Salman Khan) ভক্তরা ঈদের দিনটাকে একটু অন্য রকম ভাবে উদ্‌যাপন করেন। প্রায় প্রতি বছরই এই বিশেষ দিনটাতে ‘ভাইজানে’র নতুন একটা ছবি মুক্তি পায়। এ বারেও তার ব্যক্তিক্রম নয়। কিন্তু করোনা মহামারির কারণে এ বারে ঈদের দিন নিজের বাড়ির সামনে ভক্তদের ভিড় চান না সলমন।

এ বছর তিনি কী ভাবে ঈদ উদ্‌যাপন করবেন, জানতে চাইলে সলমন বলেন, “একেবারেই আলাদা! এই বছর সবাই নিজের ঘরে থাকবে। আমি নীচে থাকি এবং মা এবং বাবা উপরের তলায়। শুধু ভাই-বোনদের পরিবার। আমি আশা করি এ বার আমার বাড়ির বাইরে কোনো ভিড় হবে না। কোনো তারকার বাড়ির বাইরেই ভিড় হবে না”।

Loading videos...

ঈদের দিন সলমনের বাড়ির সামনে ভক্তদের ভিড় জমানোর আর একটি অন্যতম কারণ, ওই দিন তাঁর নতুন ছবি মুক্তি পায়। এ বারেও যা হতে চলেছে। বড়ো পরদায় না হলেও করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত বিদেশের কিছু প্রেক্ষাগৃহ এবং ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘রাধে-ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ( Radhe: Your Most Wanted Bhai)।

[অতীতে বাড়ির সামনে এ ভাবেই ভিড় জমাতেন ভক্তরা]

এমনিতে কোভিড মহামারিতে দেশের বিভিন্ন জায়গায় লকডাউন এবং কড়া নিয়ন্ত্রণবিধির জন্য প্রেক্ষাগৃহ বন্ধ রাখতে বাধ্য হয়েছেন মালিকরা। যেখানে খোলা রয়েছে, সেখানেও সংক্রমণের আশঙ্কায় দর্শক হলমুখো হচ্ছেন না। তার উপর এমন পরিস্থিতিতে পকেটেও অবস্থাও খারাপ। ফলে টিকিট কেটে হলে গিয়ে ছবি দেখতে সাধারণ দর্শকরা কতটা আগ্রহ দেখাবেন, তা নিয়েও সন্দেহ রয়েছে।

একটি ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে সলমন আগেই জানিয়েছেন, “আমাদের লক্ষ্য ছিল ঈদের দিন ছবি রিলিজের। আমরা ভেবেছিলাম, পরিস্থিতি হয়তো ঠিক হয়ে যাবে। কিন্তু আপাতত তার লক্ষণ নেই। এখন, ছবিটা ওটিটি এবং বিদেশে প্রায় ২০-২৫টা প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এখানকার দর্শকদের কথা ভেবে লকডাউন শেষ হলে আমরা অবশ্যই ছবিটা প্রেক্ষাগৃহে রিলিজ করব। এখন শুধু ঘরে বসে থাকা মানুষের মনোবল বাড়ানোর জন্য কিছু করতে চাই”।

[সলমনের নতুন ছবির পোস্টার]

পাশাপাশি সিনেমা হলের মালিকদের উদ্দেশে তিনি বলেন, “আমি সিনেমা হলের মালিকদের কাছে ক্ষমাপ্রার্থী। যাঁরা ভেবেছিলেন, এই ছবি দেখিয়ে কিছুটা লাভের মুখ দেখতে পাবেন। তবে আমাদের যতটা সম্ভব অপেক্ষা করতে হবে। মানুষের যদি ছবি পছন্দ হয়, তা হলে মহামারি কেটে যাওয়ার পর অবশ্যই ছবি পেক্ষাগৃহে মুক্তি পাওয়ার ব্যবস্থা করব”।

আরও পড়তে পারেন: অনুরাগ বসুর সঙ্গে মালাইকা অরোরার জমাটি ধুনুচি নাচ! আচমকা কেন এই নাচের ঘটা

Continue Reading

বিনোদন

কোভিড মোকাবিলায় মোদী সরকারের সমালোচনায় মোদী-ভক্ত অনুপম খের

হাসপাতালে শয্যার জন্য কোভিড-আক্রান্ত পরিবাররা দোরে দোরে ঘুরছে, নদীতে লাশ ভাসছে, রোগীরা বাঁচার জন্য লড়ছে – এ সব দৃশ্য তাঁকে নিদারুণ যন্ত্রণা দিচ্ছে।

Published

on

ছবি ফেসবুক থেকে।

খবরঅনলাইন ডেস্ক: কেন্দ্রের বিজেপি সরকারের সমালোচনায় মুখর হয়ে উঠলেন অনুপম খের। বলিউডের অভিনেতা বলেছেন, তাঁর মনে হয় কোভিড সংকটে “পিছলে গিয়েছে” সরকার। এই সংকটে সরকারকে দায়ী করাই দরকার।

কেন্দ্রের শাসকদল বিজেপি, বিশেষ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বড়ো সমর্থক বলেই অনুপম খেরের পরিচিতি। নানা বিষয়ে তিনি কেন্দ্রীয় সরকারের পাশে দাঁড়ান। তাঁর স্ত্রী অভিনেত্রী কিরণ খের বিজেপির সাংসদও। সেই অনুপম খের কোভিড সংকটের মোকাবিলার বিষয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে।

Loading videos...

এনডিটিভির সঙ্গে এক সাক্ষাৎকারে অনুপম খের বলেছেন, “কোথাও একটা এরা পিছলে গিয়েছে…এদের বোঝার সময় এসেছে জীবনে ভাবমূর্তি তৈরি করার চেয়েও অনেক জরুরি বিষয় রয়েছে।”

বলিউড অভিনেতার প্রশ্ন, নিজেদের ভাবমূর্তি আর ধ্যানধারণা রক্ষা করার চেয়ে ত্রাণের ব্যবস্থা করার ব্যাপারে সরকারের কি আরও বেশি উদ্যোগী হওয়া উচিত ছিল না? হাসপাতালে শয্যার জন্য কোভিড-আক্রান্ত পরিবাররা দোরে দোরে ঘুরছে, নদীতে লাশ ভাসছে, রোগীরা বাঁচার জন্য লড়ছে – এ সব দৃশ্য তাঁকে নিদারুণ যন্ত্রণা দিচ্ছে।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পী বলেছেন, “আমি মনে করি বহু ক্ষেত্রে সমালোচনার যৌক্তিকতা আছে। এই মুহূর্তে সময়োপযোগী প্রয়োজনীয় কাজ করা সরকারের পক্ষে অত্যন্ত জরুরি। এই দেশের জন্য জনগণরাই তো তাদের বাছাই করেছে। আমার মনে হয় ওই সব ভাসমান মৃতদেহের ছবি দেখে একমাত্র নির্দয় মানুষেরই কোনো প্রতিক্রিয়া হবে না। আবার অন্য কোনো রাজনৈতিক দল নিজেদের সুবিধার্থে এগুলো ব্যবহার করবে, সেটাও ঠিক নয়।”

“জনগণ হিসাবে আমরা তো খেপে উঠবই। যা ঘটেছে তার জন্য সরকারকে দায়ী করা খুবই জরুরি”, বলেন খের।

এই অনুপম খেরই সপ্তাহ দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছিলেন। কোভিড পরিস্থিতির মোকাবিলায় সরকারের সমালোচনায় একজন টুইট করেছিলেন। তার জবাবে অনুপম খের টুইট করে বলেছিলেন, “আয়েগা তো মোদী হি” (তবু মোদীই তো আসবেন)।  

করোনা মোকাবিলায় বহু বলিউড তারকার মতো অনুপম খেরও দেশবাসীর পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন। তাঁর ‘হিল ইন্ডিয়া’র উদ্যোগের মাধ্যমে করোনা আক্রান্তদের কাছে পৌঁছে দিচ্ছেন ভেন্টিলেটর, অক্সিজেন কনসেনট্রেটর, প্রয়োজনীয় ওষুধ-পথ্য ও খাবার।

আরও পড়ুন: Bengal Corona Update: আক্রান্তের সংখ্যা আরও বাড়লেও রাজ্যে পর পর দু’দিন সংক্রমণের হার নিম্নমুখী

Continue Reading

বিনোদন

অনুরাগ বসুর সঙ্গে মালাইকা অরোরার জমাটি ধুনুচি নাচ! আচমকা কেন এই নাচের ঘটা

সুন্দর শাড়িতে মালাইকা নিখুঁত ভাবে তাল মেলানোর চেষ্টা করছেন দুর্গাপুজোর এই ঐতিহ্যবাহী নাচে!

Published

on

খবর অনলাইন ডেস্ক: টেলিভিশনের ডান্স রিয়েলিটি শো ‘সুপার ডান্সার ৪’- এর এই সপ্তাহের পর্বে, সমস্ত প্রতিযোগীকে দেশের বিভিন্ন অঞ্চলের ঐতিহ্যবাহী নাচে পা মেলাতে দেখা যাবে।

অর্থাৎ, রিয়েলিটি শোয়ের এই সপ্তাহের পর্বটিতে দর্শকরা ভিন্ন কিছু দেখতে পাবেন। সেই পর্বগুলির টিজারই এখন ইন্টারনেটে ভাইরাল হয়েছে। এমনই একটি পর্বে অভিনেত্রী মালাইকা অরোরাকে (Malaika Arora) রিয়ালিটি শোয়ের সেটে পরিচালক অনুরাগ বসুর (Anurag Basu) সঙ্গে নাচতে দেখা যাবে।

Loading videos...

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, সুন্দর শাড়িতে মালাইকা নিখুঁত ভাবে তাল মেলানোর চেষ্টা করছেন দুর্গাপুজোর এই ঐতিহ্যবাহী নাচে। আর তাঁকে মেপে মেপে পা ফেলার পাঠ দিচ্ছেন অনুরাগ।

বলে রাখা ভালো, এই রিয়ালিটি শোয়ে এখন শিল্পা শেঠির জায়গা নিয়েছেন মালাইকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কিছু ভিডিয়োতে দেখা যাচ্ছে, অনুরাগের কাছ থেকে ধুনুচি নাচের স্টেপ শিখে নিচ্ছেন মালাইকা।

এই সপ্তাহের পর্বে অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সচিন ও সুপ্রিয়া। যাঁদের সামনে সব প্রতিযোগীকে লোক নৃত্য পরিবেশন করতে দেখা যাবে। মালাইকা এবং অনুরাগের নাচ দেখে সচিন ও সুপ্রিয়া অবাক। একই সঙ্গে স্বামী-স্ত্রী দু’জনকেও রিয়েলিটি শোয়ের সেটে নাচতে দেখা যাবে।

সব মিলিয়ে শনিবারে ও রবিবারে প্রচারিত পর্বগুলি অবশ্যই বেশ আকর্ষণীয় হতে চলেছে। এ দিকে মালাইকা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি প্রায়শই তার ভক্তদের জন্য ভিডিও এবং ফটো শেয়ার করেন। মালাইকা সম্প্রতি নতুন অনেকগুলি ভিডিও শেয়ার করেছেন। ভিডিও দেখুন এখানে ক্লিক করে: ভাইরাল ধুনুচি নাচ

আরও পড়তে পারেন: ‘রাধে’র বক্স অফিস কালেশন হতো ‘জিরো’, হল মালিকদের কাছে ক্ষমাপ্রার্থী সলমন খান

Continue Reading
Advertisement
Advertisement
দেশ13 mins ago

অমিত শাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না? দিল্লি পুলিশে ‘নিখোঁজ ডায়েরি’

ক্রিকেট1 hour ago

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে হার কেন? অদ্ভুত যুক্তি দিলেন টিম পেইন

মুর্শিদাবাদ1 hour ago

অনাস্থার আগেই মুর্শিদাবাদের জেলা সভাধিপতির পদ থেকে পদত্যাগ শুভেন্দু-ঘনিষ্ঠর

রাজ্য2 hours ago

কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত মরণোত্তর দেহ ও অঙ্গদান আন্দোলনের পথিকৃৎ ব্রজ রায়

Coronavirus Delhi
দেশ2 hours ago

Coronavirus Second Wave: সংক্রমণের হার ১৪ শতাংশে, সংক্রমণ নামল ১০ হাজারে, অভাবী রাজ্যগুলিকে অক্সিজেন দিয়ে সাহায্য করতে চায় দিল্লি

delhi pollution
পরিবেশ2 hours ago

পরিবেশগত ভাবে সব থেকে ঝুঁকিপূর্ণ বিশ্বের ২০ শহরের মধ্যে ১৩টি ভারতে

ধর্মকর্ম3 hours ago

Religious Places in Bengal: কালীক্ষেত্র কালীঘাট

দেশ3 hours ago

Corona Lockdown: বিহারে লকডাউনের মেয়াদ বেড়ে ২৫ মে, ঘোষণা নীতীশ কুমারের

Madhyamik examination west bengal
শিক্ষা ও কেরিয়ার2 days ago

Madhyamik 2021: আপাতত সম্ভব নয় মাধ্যমিক পরীক্ষা, সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় পর্ষদ

বিজ্ঞান2 days ago

জানেন কি, কোভিড থেকে সুস্থ হওয়ার পর অ্যান্টিবডিগুলি কত দিন পর্যন্ত রক্তে থেকে যায়

দেশ2 days ago

Covid Crisis: সংক্রমণের ধার কমাতে একটি বিশেষ ওষুধে ছাড়পত্র দিল গোয়া, খেতে হবে সবাইকে

বিজ্ঞান2 days ago

রক্তের গ্রুপের উপর কি কোভিড আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে, গবেষণায় জানাল সিএসআইআর

প্রযুক্তি2 days ago

পশ্চিমবঙ্গ সরকারের কোভিড অ্যাপ, সহজে জানা যাবে যাবতীয় তথ্য

শরীরস্বাস্থ্য1 day ago

করোনার এই দুঃসহ সময়ে অক্সিজেন বিপর্যয়ের সহজ সমাধান দিলেন বিজ্ঞানী ড. বিজন কুমার শীল

দেশ2 days ago

Corona Update: দৈনিক সংক্রমণকে ছাপিয়ে গেল সুস্থতা, দু’মাস ধরে টানা বৃদ্ধির পর অবশেষে কমল সক্রিয় রোগী

বিনোদন2 days ago

‘রাধে’র বক্স অফিস কালেশন হতো ‘জিরো’, হল মালিকদের কাছে ক্ষমাপ্রার্থী সলমন খান

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা4 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা4 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে