ওয়েবডেস্ক: বিতর্ক তৈরি করাই কি সংবাদমাধ্যমের শিরোনামে আসার একমাত্র পন্থা?

elli avram and hardik pandya

বিনোদুনিয়ার সাম্প্রতিক ছবিতে চোখ রাখলে তেমন অনেক উদাহরণই হালফিলে চোখে পড়বে! কিন্তু এলি আব্রামের ক্ষেত্রে সমস্যাটা একটু অন্য! এক সময়ে তিনি ছিলেন সলমন খানের ঘনিষ্ঠ! বলিউডের অন্দরমহলের গোপন খবর বলে, নায়কের অনুগ্রহেই তিনি ঠাঁই পেয়েছিলেন ‘বিগ বস ৭’-এ। তার পর নানা রকম খবর তৈরি করে বিখ্যাত হয়েছেন এলি। এখন তাঁকে সবাই চিনছে যদিও ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ড্যর তথাকথিত গার্লফ্রেন্ড বলে! হামেশাই হার্দিকের সঙ্গে ভাইরাল হচ্ছে তাঁর নানা ছবি!

salman khan

তবে হালফিলে এলির যে ছবিটা ভাইরাল হল, সেখানে হার্দিক নয়, বরং তাঁকে জড়িয়ে ধরে থাকতে দেখা যাচ্ছে সলমন খানকে। অবশ্য ছবিটায় শুধুই সলমন আর এলি নেই! রয়েছেন লুলিয়া ভান্টুরও! জোর গুজব – সলমন খানের সঙ্গে যাঁর সম্পর্ক ‘বিইং হিউম্যান’ সংস্থার অংশীদারি থেকে জীবনের অংশীদারিতেও বদলে যেতেই পারে! ছবিটি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে লিখেছিলেন এলি- “মালব্য নগরের জেমস বন্ড, তুমি কি শরীরী ভাষা পড়তে পারো?”

• 👯‍♀️ •

A post shared by Elli AvrRam (@elliavrram) on

আর তার এক দিনের মাথাতেই ছবিটি মুছেও দিলেন এলি! কিন্তু ততক্ষণে দেরি হয়ে গিয়েছে‍! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি! আর এ বার শুরু হয়েছে কানাকানি – সেই ছবি মুছে দিয়ে সলমনের সঙ্গে একটা আর লুলিয়ার সঙ্গে একটা মিলিয়ে সাকুল্যে দু’টো ছবি কেন পোস্ট করলেন এলি? এক ছবির ফ্রেমে লুলিয়া আর সলমনকে রাখলেন না কেন তিনি?

• 👯‍♂️•

A post shared by Elli AvrRam (@elliavrram) on

সেই জায়গা থেকে বলিউডের দাবি- খুব সম্ভবত সলমনই বারণ করেছেন এলিকে এ ব্যাপারে! লুলিয়া ভান্টুরের সঙ্গে তাঁর সম্পর্ক কোন খাতে বইছে, কেউ তা আঁচ করে উঠতে পারছেন না! তাই সেটাকে সেই জায়গাতেই রেখে দিতে চাইছেন নায়ক। এখনই তিনি লুলিয়ার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে-ছিটিয়ে রাখতে চাইছেন না!

lulia vantur and salman khan

তা হলে কি তাঁদের সম্পর্ক বিয়ের দিকে এগিয়ে চলেছে?

“কে জানে, ভবিষ্যৎ কী ভেবে রেখেছে আমাদের সম্পর্কটা নিয়ে”, লুলিয়ার মন্তব্যই এ ক্ষেত্রে ফিরে দেখাটা উচিত হবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here