৭জুলাই, ২০২১। ৯৮ বছর বয়সে গোটা ফিল্ম দুনিয়াকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছিলেন প্রবীণ অভিনেতা দিলীপ কুমার। আজ তাঁর প্রথম মৃত্যুবার্ষিকী। অভিনেতার প্রথম মৃত্যুবার্ষিকীতে তাঁকে নিয়ে আবেগপ্রবণ তাঁর স্ত্রী সায়রা বানু।

অভিনেতার মৃত্যুতে ভেঙে পড়েছিলেন সায়রা বানু। অভিনেতার মৃত্যুর পর সবকিছু থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন তিনি। প্রথম মৃত্যুবার্ষিকীতে স্বামীকে স্মরণ করে নোট লিখেছেন তিনি। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন অভিনেতা। ২০২১ সালে এই দিনেই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে যান তারাদের দেশে।

এদিন সায়রা বানু একটি নোটে লিখেছেন, ঘুমের সময় পাশে তিনি দেখতে পান না দিলীপ কুমারকে। তাই বালিশে মুখ গুঁজে নেন। মনে করেন চোখ খুললেই আগের মতো দেখতে পাবেন স্বামীকে। তিনি লিখেছেন, মাত্র ১২ বছর বয়সে দিলীপ কুমারের প্রেমে পড়েছিলেন সায়রা বানু। তাঁকেই একমাত্র নিজের উপযুক্ত বলে মনে করেছিলেন অভিনেত্রী। কিন্তু বিয়ের পর তিনি বোঝেন, একমাত্র তিনিই অভিনেতার ভক্ত নন। ভক্তের তালিকায় ছিলেন অগণিত তরুণী। পাশাপাশি মিসেস দিলীপ কুমার হতে পারার জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সবসময়ই অভিনেত্রীর মনে হয়, তিনি দেখতে পাচ্ছেন তাঁর প্রেমিক পুরুষকে। স্বশরীরে তাঁকে দেখতে না পেলেও, ছুতে না পারলেও সব জায়গাতেই দিলীপ কুমারকে দেখেন অনুভব করেন। অভিনেতার সিনেমার গান বা সাক্ষাৎকার দেখলে চোখে জল আসে অভিনেত্রী সায়রা বানুর।

আরও পড়তে পারেন :

বিরতি নিয়ে ব্যাক টু ব্যাক ছবি নিয়ে ফিরছেন বাদশা

বয়স ৪০ পেরলেও বোঝা কঠিন, উপচে পড়ছে ভরা যৌবন

নায়িকার সঙ্গে এক ঘরে অভিনেতা! হাতেনাতে ধরলেন স্ত্রী! জুতো ছুঁড়ে মারলেন

‘কফি উইথ করণ’ এর সুহাগরাত এর কথা শেয়ার করলেন আলিয়া

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় : ৭ অভিনেতা অভিনেত্রীদের স্বপ্ন কী ছিল?  জানেন?

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন