ওয়েবডেস্ক: কানাকানি চলছিল অনেক দিন ধরেই বলিউডে- শাহরুখ খান তথা তাঁর প্রযোজনা সংস্থা রেড চিলিজ এ বার ওয়েব-সিরিজ দেখাতে চলেছে নেটফ্লিক্সে। তবে সেই ধারাবাহিকে শাহরুখ নিজে অভিনয় করবেন কি না, সে বিষয়ে সঠিক কিছু জানা যাচ্ছিল না। জানা গেল, যখন সম্প্রতি টুইট মারফত তাদের ধারাবাহিকের নায়কের নাম প্রকাশ্যে আনল সংস্থা।

এবং তিনি ইমরান হাশমি ছাড়া আর কেউই নন! বিলাল সিদ্দিকির ‘দ্য বার্ড অব ব্লাড’ বইটি নিয়ে শাহরুখের প্রযোজনা সংস্থা যে ধারাবাহিক বানাচ্ছে, তার কেন্দ্রীয় চরিত্রের জন্য ইমরানকেই একেবারে ঠিকঠাক মনে হয়েছে শাহরুখের। ফলে, কোমর বেঁধে নেটফ্লিক্সও ধারাবাহিকের প্রথম ঝলক পোস্ট করেছে নিজেদের টুইটার হ্যান্ডেলে।

আরও পড়ুন: মাঝ রাতে মেরিন ড্রাইভে উদভ্রান্ত শাহরুখ, উদ্বেগ ধরা দিল ভাইরাল ভিডিওয়!

তা বলে শাহরুখ এবং ইমরান- এই দুই খানও টুইট করায় পিছিয়ে নেই! ইমরান যেমন ‘টু বি অর নট টু বি’ বলে সন্দেহ প্রকাশ করলেও শেষ পর্যন্ত চরিত্রটায় অভিনয়ের সুযোগ পেয়ে কতটা উত্তেজিত, তা জানাতে ভোলেননি!

তার পরেই টুইট করেছেন খোদ শাহরুখ! ইমরানকে স্বাগত জানিয়ে লিখেছেন- এক দারুণ অভিজ্ঞতা অপেক্ষা করে রয়েছে তাঁর জন্য!

টুইটের পাল্টা জবাবে ইমরানও জানাতে ভোলেননি- গুপ্ত মিশনে পঞ্চগনির এক স্কুলে শেক্সপিয়র পড়াতে আসা এক গুপ্তচরের চরিত্রে তিনি ইতিমধ্যেই ঢুকে পড়েছেন। জানা গিয়েছে, দেশ এবং অনেক দিন আগে সম্পর্ক ভেঙে যাওয়া প্রেমিকাকে বিপদের হাত থেকে বাঁচাতেই গুপ্তচর কবীর আনন্দের এই শিক্ষকতা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here