ওয়েবডেস্ক: টাইগার শ্রফ আর হৃতিক রোশনের নামটা এ ক্ষেত্রে টেনে আনার কারণ একটাই! বলিউডে নিখুঁত শরীর এবং তার ফিটনেসের জন্য অনেক দিন থেকেই বাহবা কুড়িয়ে আসছেন হৃতিক রোশন। হালফিলে সেই তালিকায় নাম যোগ হয়েছে জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফেরও। ‘বাগি ২’ ছবিতে যেমন নজর কেড়েছে তাঁর অ্যাকশন দৃশ্যে দক্ষতা, তেমনই চোয়াল ঝুলে পড়েছে সুগঠিত শারীরিক কাঠামো দেখে!

কিন্তু এ বার তাঁদের দুজনকেই টেক্কা দিলেন দিশা পাটানি! ছবিতে তো বেশ ভালোমতোই দেখা যাচ্ছে নায়িকার অ্যাবস! এবং তাকে নিখুঁত বললেও যেন কম বলা হয়। যেখানে যতটুকু দরকার, ঠিক ততটুকুরই মাপে যেন দিশা জিম করে গড়ে তুলেছেন এই কাঠামো। জিমে ছবিতে তাঁর পাশে ট্রেনারও রয়েছেন, কিন্তু তাঁকেও হার মানিয়েছে নায়িকার ফিটনেস!

ভালো কথা! তা, টাইগার শ্রফ যে দিশা পাটানির প্রেমিক, তা প্রায় সবারই জানা। কিন্তু হৃতিক রোশন কী ভাবে পরিণত হলেন সেই প্রেমিকের শত্রুতে?

hrithik roshan and tiger shroff

নিতান্তই পেশাদার কারণে! যশ রাজ ফিল্মসের একটি অ্যাকশন ছবিতে একসঙ্গে অভিনয় করছেন হৃতিক আর টাইগার। যেখানে দুজনকে দেখা যাবে পরস্পরের প্রতিদ্বন্দ্বিতা করতে। যার জন্য শরীরের মেদ ঝরিয়ে হালফিলে তৈরি হচ্ছেন হৃতিক।

আর টাইগার?

hrithik roshan and tiger shroff

“আমার খুবই অস্বস্তি লাগছে। ছোটোবেলা থেকেই হৃতিকের ফ্যান, এখন ওঁর সঙ্গে মারামারি করতে হবে ভেবে বিব্রত লাগছে”, বলছেন তিনি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here