ওয়েবডেস্ক: তৈমুর আলি খানের ক্রমশ বেড়ে চলা জনপ্রিয়তায় প্রমাদ গুনছেন বলিউডের অনেকেই। অনেক তারকার ছেলে-মেয়ের জনপ্রিয়তা ধূলিসাৎ করে দিচ্ছে তৈমুরের স্রেফ একটা হাসি। কিন্তু সেই হাসি যে তার দাদামশায়েরও বিরক্তির কারণ হয়ে উঠবে, তা কে আঁচ করে উঠতে পারবে আগে-ভাগে! ফলে প্রকাশ্য সভায় যখন তৈমুরকে নিয়ে বিবৃতি দিলেন রণধীর কাপুর, চমকে উঠলেন সবাই!

taimur ali khan

জানা গিয়েছে, বুধবার দুই ভাই ঋষি কাপুর আর রাজীব কাপুরকে সঙ্গে নিয়ে রণধীর কাপুর হাজির হয়েছিলেন এক অনুষ্ঠান সভায়। যে অনুষ্ঠানের সঙ্গে সরাসরি সম্পর্ক রয়েছে তাঁদের প্রয়াত পিতা এবং বলিউডের সেরা শো-ম্যান রাজ কাপুরের। রাজ কাপুর এক্সেলেন্স অ্যাওয়ার্ড ইন এন্টারটেনমেন্ট- এ ভাবেই প্রয়াত নায়কের নামে অঙ্কিত করা হয়েছে সেই পুরস্কারকে।

randhir kapoor

ঋষি আর রাজীবের সঙ্গে রণধীর যখন প্রথম অনুষ্ঠানে এলেন, তখন সব কিছু ঠিকঠাকই ছিল। কিন্তু সমস্যাটা শুরু হল অনুষ্ঠানের শেষে গিয়ে। যখন ছোটো মেয়ে করিনা কাপুর খানের ছেলে তৈমুর আলি খানকে নিয়ে তাঁকে প্রশ্ন করলেন সাংবাদিকরা। আর প্রশ্ন করতেই উষ্মায় প্রায় যেন ফেটে পড়লেন রণধীর।

taimur ali khan

“রোজ সকালে উঠে আমায় খবরের কাগজে তৈমুরের ছবি দেখতে হয়। এতটাই বিখ্যাত হয়ে গিয়েছে ও! আর শুধু তো তৈমুর নয়, ওর আয়াটাও বিখ্যাত হয়ে উঠেছে সঙ্গে সঙ্গে। আর এ সব কেন হচ্ছে? না, পাপারাজ্জিদের জন্যে”, আশ মিটিয়ে গায়ের ঝাল ঝেড়েছেন দাদামশায়!

taimut ali khan

এবং যে-ই না কথাগুলো খসেছে মুখ থেকে, সঙ্গে সঙ্গে শুরু হয়ে গিয়েছে জোর বিতর্ক। ঠিক কী মানে করা যায় রণধীরের এই কথার? তিনি কি ছোটো নাতি বড়ো নাতির চেয়ে এগিয়ে রয়েছে বলে আক্ষেপ প্রকাশ করছেন? পারিবারিক দ্বন্দ্বের চাপা উত্তেজনাই প্রকাশ পেল এ ভাবে তাঁর বয়ানে? না কি তৈমুরের সঙ্গে তার আয়াকেও দেখতে হচ্ছে বলে বিদ্বেষমূলক মন্তব্য এ বার বেরোল এই অভিজাত পরিবারের বর্ষীয়ান সন্তানটির মুখ দিয়ে? সেটাকে চাপা দেওয়ার জন্যই কি সব দোষ পাপারাজ্জিদের খাতে ঢেলে দিলেন রণধীর?

randhir kapoor

আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here