ভক্তের কাছ থেকে বিয়ের প্রস্তাবে ভূমি পেডনেকরের উত্তরের উত্তাপ সোশ্যাল মিডিয়ায়

Bhumi Pednekar

ওয়েবডেস্ক: শুক্রবারের সোশ্যাল মিডিয়ায় জাঁকিয়ে বসলেন ভূমি পেডনেকর। নেপথ্যে এক উৎসাহী ভক্ত, যিনি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। এক কথায়, বিয়ের প্রস্তাব পেয়ে ভূমির মিষ্টি এবং মজার মন্তব্য নে‌টিজেনদের মন গলিয়ে জল করে দেয়।

ভূমির প্রতি নিজের ‘অনুরাগ’ প্রকাশ করে তাঁর এক উৎসাহী অনুগামী সোশ্যাল মিডিয়াতেই লিখেছিলেন, “ভূমি পেডনেকর, হাই সুন্দরী ম্যাম, আমি আপনার ছবি না দেখে এক দিনও থাকতে পারব না। আপনি খুব সুন্দর, আমি মনে করি, আপনি এক জন সাধারণ মেয়ে-ই ছিলেন। এখন আপনি এক জন বড়ো সেলিব্রিটি। কিতনা ভি প্যায় কর লুঁ লেকিন কোই চানস হি নেহি হ্যায় কি আপ কোই নন-সেলিব্রিটি সে শাদি করো। দুখ হোতা হ্যায়”।

এমনিতে ইদানীং সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় ভূমি। ভক্তের দুখের কথা শুনে তিনি লিখেছেন, “সেলিব্রিটি এবং কোনো নন-সেলিব্রিটির বিয়ের সম্ভাবনা এখন খুব কম। তবে আমি আপনাকে মিস করতে দেব না। (আমি) বড়ো পর্দায় আসতে থাকব, যতবার সম্ভব”।

ভূমির এই প্রত্যুত্তর ভক্তদের মন জয় করে নেয়। একজন মন্তব্য করেন, “একজন সেলিব্রিটির তরফে একজন সাধারণ মানুষের জন্য সত্যিকারের পেশাগত জবাব”।

অন্য একজন প্রশংসা করে লিখেছেনন, “কোনো ভক্তের জন্য কী বিনীত প্রতিক্রিয়া। ভূমি পেডনেকারকে হ্যাটস অফ”।

ভূমি এখন অপেক্ষা করছেন নিজের নতুন ছবি ‘পতি পত্নী অউর ওহ’-এর রিলিজের। ১৯৭৮ সালের এই একই নামের ছবির রিমেকে তাঁর উল্টো দিকে রয়েছেন কার্তিক আরিয়ান এবং অনন্যা পাণ্ডে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.