ranbir
রণবীর ও বিক্রান্ত

বারাণসী: সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়ে প্রভূত সমালোচনার সম্মুখীন হয়েছেন বলিউড তারকা রণবীর কাপুর। তারই উত্তরে পালটা ভিডিও পোস্ট করে সাফাই দিলেন অনুরাগী। বলেন, এই সব খারাপ মন্তব্য বন্ধ করতেও।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছিল এক জন অনুরাগী রণবীরের সঙ্গে দেখা করেছেন। তাঁর পা ছুঁয়ে প্রণাম করেছেন। সঙ্গে তাঁকে একটি ফোটো অ্যালবাম আর চকোলেট উপহার দিয়েছেন। সেই সময় সেই মানুষটির সঙ্গে কথা বলেছেন রণবীর। কিন্তু অনুরাগীকে এক বারও তাঁর পায়ে হাত দিতে বারণ করেননি তিনি। এমনকী নিজে সোফায় বসে কথা বলেছেন, কিন্তু সেই ব্যক্তি মাটিতে বসে কথা বলেছেন। এক বারের জন্যও রণবীর ওই ব্যক্তিকে সোফায় উঠে বসার জন্য বলেননি।

View this post on Instagram

Fan meet with #ranbirkapoor ❤

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পড়তেই সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে। তার পরই তা নিন্দার ঝড় তুলেছে।

কেউ কেউ বলেছেন, তিনি কোনো ভগবান না কি, যে পায়ে হাত দিয়ে প্রণাম করতে হবে?

কেউ বলেছেন, ওই ব্যক্তি রণবীরের ফ্যান। চাকর নন। তা হলে কেন সোফায় বসতে বললেন না?

এই সবের প্রেক্ষিতে এ বার নিন্দা রুখতে বাধ্য হয়েই মাঠে নেমেছেন ওই ফ্যান মহাশয়। তাঁর নাম বিক্রান্ত। তিনি আরও একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, রণবীর খুবই ভালো মানুষ। তিনি একটি লাল রঙের টুপি উপহার দিয়েছেন। শুধু তাই নয়। বিক্রান্তের দেওয়া অ্যলবামটি অটোগ্রাফ করে দিয়েছেন। এমনকি রণবীরের জন্য তা যত্ন করে রাখতেও বলেছেন। তাই এই সব নিন্দা খারাপ কথা বন্ধ করতে অনুরোধ করেছেন বিক্রান্ত।

উল্লেখ্য, এই সব ঘটনা ঘটেছে বারাণসীতে যখন একটি ছবির কাজে  রণবীর এবং আলিয়া ভাটের এক সঙ্গে ছিলেন তখন।

আরও পড়ুন – ‘৮৩’ ছবিতে কপিল-রণবীরের স্ত্রীর ভূমিকায় কে থাকছেন জানেন?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here