ওয়েবডেস্ক: মাত্র ৫৮ সেকেন্ডের একটা টিজার! কিন্তু তাতেই বলিউডে ঝড় তুলেছে অতুল মঞ্জরেকর পরিচালিত ‘ফ্যানি খান’। এবং সেটা হওয়াই স্বাভাবিক। কেন না, এই ছবি দীর্ঘ ১৯ বছরের ব্যবধানে, ‘তাল’ ছবির পর রুপোলি পর্দায় ফিরিয়ে আনল ঐশ্বর্য রাই বচ্চন এবং অনিল কাপুরের জুটিকে। যাঁদের সঙ্গে ছবিতে রয়েছেন আবার রাজকুমার রাও। সব মিলিয়ে, ‘ফ্যানি খান’ নিয়ে বলিউডে উত্তেজনা আপাতত তুঙ্গে। সবাই টুইট করে অকুণ্ঠে প্রশংসা করছেন ছবির, বিশেষ করে অনিল কাপুরের!

fanney khan

তা হলে কি ‘ফ্যানি খান’-এ দর্শকদের সব মনোযোগ অনিল একাই টেনে নিতে চলেছেন?

সম্ভবত তাই! কেন না, তিনিই রয়েছেন ছবির নামভূমিকায়। ফলে তাঁকে নিয়ে একটা বাড়তি মনোযোগ তো তৈরি হবেই! দেখুন না, কেমন তাঁর প্রশংসা করে চলেছেন বলিউডের দিকপালরা সোশ্যাল মিডিয়ায়। সেখানে ঐশ্বর্য বা রাজকুমার- কারও নামই বড়ো একটা উঠে আসছে না।

আর সেই সব টুইটের মধ্যেই বচ্চন-দম্পতির মনোমালিন্য নয়া রূপ পেল। কেন না, ঐশ্বর্যর এই ছবি, যা তাঁর কেরিয়ারকে ফের তুঙ্গে নিয়ে যাবে বলে আশা সবার, তা নিয়ে বেশ বিদ্রুপই করেছেন অভিষেক বচ্চন। টুইট করে লিখেছেন- ‘দারুণ দেখতে লাগছে’!

fanney khan

এ দিকে বলিউড বলছে, ঐশ্বর্যকে যে দারুণ দেখতে লাগবে, সে তো জানা কথাই! কিন্তু কই, স্ত্রীর অভিনয় নিয়ে তো একটিও শব্দ খরচ করলেন না অভিষেক! তা হলে আর একে প্রশংসা বলা যাবে কি?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here